শিরোনাম
রাজশাহী যাচ্ছে ‘মধু হই হই...’ ব্যান্ডদল
প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি ২০১৭, ১৯:৫৬
রাজশাহী যাচ্ছে ‘মধু হই হই...’ ব্যান্ডদল
রাজশাহী ব্যুরো
প্রিন্ট অ-অ+

রাজশাহীতে প্রথম আলোর আয়োজনে মঙ্গলবার অনুষ্ঠিত হবে দিনব্যাপী বর্ণমেলা। নগরের কলেজিয়েট স্কুলে দিনব্যাপী এ মেলায় বর্ণ নিয়ে নানা আয়োজনের পাশাপাশি সংগীত পরিবেশন করবেন ‘মধু হই হই...’ খ্যাত ব্যান্ডদল ‘আনন্দনগর’সহ জনপ্রিয় শিল্পীরা।


মঙ্গলবার সকাল ৯টায় মেলার উদ্বোধন করবেন প্রখ্যাত কথাসাহিত্যিক হাসান আজিজুল হক। দিনব্যাপী বর্ণমেলায় থাকবে বর্ণ প্রদর্শনী, বর্ণ-আড্ডা, বর্ণ-বিবর্তন, বর্ণ-আঁকা, খাবারে-কাপড়ে বর্ণ, নাগরদোলা, পাপেট শো, জাদু, গানসহ বর্ণ নিয়ে বিচিত্র সব আয়োজন।


মেলায় ছোট্ট সোনামনিদের হাতেখড়ি দেবেন দেশবরেণ্য গুণীজনেরা। মেলায় সকাল ১০টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত হবে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা।


বেলা ১১টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত চলবে শিশুদের সুন্দর হাতের লেখা প্রতিযোগিতা। প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য নির্ধারিত সময়ের আধাঘণ্টা আগে উপস্থিত হতে হবে। সঙ্গে করে ছবি আঁকার সরঞ্জাম ও লেখার জন্য পেনসিল আর কলম আনতে হবে। বর্ণমেলায় বর্ণ প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য সোমবার (২০ ফেব্রুয়ারি) দুপুর পর্যন্ত বর্ণ পাঠানো যাবে।


দিনব্যাপী মেলায় সংগীত পরিবেশন করবেন ক্ষুদেগানরাজ পায়েল, মেহেদী, অঙ্কন, রুমেল, ইতি, সাজিদ ফাতেমি, রাফাত, আরিফ, আনন্দনগর ব্যান্ডদলের সুজন আরিফ।


বিবার্তা/রিমন/আকবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com