নতুন দুই সিনেমার শুটিংয়ে হিরো আলম
প্রকাশ : ০৫ ডিসেম্বর ২০২২, ১৫:০৩
নতুন দুই সিনেমার শুটিংয়ে হিরো আলম
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

হিরো আলম অভিনয় ও মিউজিক বেশ ব্যস্ত রয়েছেন। তার সব কাজ প্রকাশ হলেই সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায়। হিরো আলম বছরের শেষে আবারও মাস ডিসেম্বর শুরু করেছে নতুন দুইটি সিনেমার শুটিং। সিনেমা দুইটির নাম ‘আইলা চোরা’ ও ‘বাদশা দ্যা কিং’।


‘আইলা চোরা’ ও ‘বাদশা দ্যা কিং’ সিনেমা দুটিতে হিরো আলমের বিপরীতে কাজ করছেন এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা একা। সিনেমা দুইটি পরিচালনা করছেন শ্রাবণ আশরাফ ও ইভান মল্লিক।


হিরো আলম বলেন, দুইটা সিনেমা কাজ শুরু করি করছি শুক্রবার থেকে। আশা করছি এই মাসে শুটিং শেষ হয়ে যাবে। এই দুইটা সিনেমা গল্প অন্যরকম। একটা চোরে গল্প নিয়ে সিনেমা। যার নাম ‘আইলা চোরা’ । এই সিনেমা নির্মাণ করছেন পরিচালক শ্রাবণ আশরাফ ভাই। আমার সঙ্গে এই সিনেমায় কাজ করেছেন চিত্রনায়িকা একা আপু। কাজী হায়াত স্যার, পীরজাদা হারুন, জ্যাকি ভাইসহ আরও অনেকে।


আরেকটা সিনেমার নাম ‘বাদশা দ্যা কিং’। এই সিনেমার গল্পটা আমি বলতে চাইছি না। অন্যরকম একটা গল্প। এই সিনেমাটি নির্মাণ করছেন পরিচালক ইভান মল্লিক ভাই। এই সিনেমায় অনেক চমক আছে এখনই কোনো কিছু বলতে চাই না। সিনেমাটি মুক্তি পাওয়ার কয়েকদিন আগে সব কিছুই পরিষ্কার করবো।


হিরো আলম জানান, জানুয়ারি থেকে প্রতি মাসে একটা করে সিনেমা মুক্তি দেবেন। এই মধ্যে সাতটি সিনেমা তিনি নির্মাণ করছেন। প্রতিবছর দশটা করে সিনেমা নির্মাণ করতে চাই সেইভাবে নিজেকে তৈরি করছি।


হিরো আলম বলেন, আমি শিল্পী সমিতির সদস্য নই, তাতে কী। আমি একজন চলচ্চিত্রকর্মী হিসেবে চাই চলচ্চিত্রের সঙ্গে থাকতে চাই সারাজীবন।


বিবার্তা/এমএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com