শুরু হচ্ছে অনন্ত-বর্ষার ‘কিল হিম’ সিনেমার শুটিং
প্রকাশ : ০৪ ডিসেম্বর ২০২২, ১৯:০৮
শুরু হচ্ছে অনন্ত-বর্ষার ‘কিল হিম’ সিনেমার শুটিং
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

নিজেদের প্রযোজনার বাইরে প্রথমবারের মতো সিনেমায় অভিনয় করছেন ঢালিউডের আলোচিত তারকা দম্পতি অনন্ত জলিল ও বর্ষা। অ্যাকশনভিত্তিক এ সিনেমার নাম ‘কিল হিম’। ‘সুনান মুভিজ’র ব্যানারে ছবিটি নির্মাণ করবেন প্রযোজক ও পরিচালক এম. ডি ইকবাল।


জাগো নিউজকে প্রযোজক ও পরিচালক এম. ডি ইকবাল জানান, আগামী ৮ ডিসেম্বর বগুড়ায় ‘কিল হিম’ সিনেমার শুটিং শুরু হবে। তিনি বলেন, এই সিনেমার মাধ্যমে অনন্ত-বর্ষাকে নতুন রূপে দেখা যাবে, যা দর্শক আগে কখনো এ রূপে অনন্ত-বর্ষাকে দেখেনি। সব ঠিক মতো আগাতে পারলে আগামী বছর সিনেমাটি মুক্তি দেওয়ার ইচ্ছা আছে।


এদিকে ৩ সেপ্টেম্বর এফডিসিতে জমকালো আয়োজনে অনুষ্ঠিত হয়েছে সিনেমার মহরত অনুষ্ঠান। সেই অনুষ্ঠানে এ সিনেমার নায়ক হিসেবে অনন্ত জলিলকে ৪০ লাখ টাকা আর নায়িকা হিসেবে বর্ষা ১০ লাখ টাকা আনুষ্ঠানিকভাবে পারিশ্রমিকের চেক তুলে দেন প্রযোজক ও পরিচালক ইকবাল। ঢাকাই সিনেমার ইতিহাসে ৪০ লাখ টাকা পারিশ্রমিক পাওয়ার রেকর্ড কোনো নায়কের এ তথ্য নিশ্চিত করলেন পরিচালক ইকবাল।


‘কিল হিম’ সিনেমায় অনন্ত-বর্ষা ছাড়াও অভিনয় করবেন দেশের জনপ্রিয় দুই তারকা রুবেল ও মিশা সওদাগর। এতে ভিলেন হিসেবে দেখা যাবে বলিউডের রাহুল দেবকে। বাংলাদেশ, ভারত ও ইন্দোনেশিয়ার মনোরম লোকেশনে সিনেমাটির দৃশ্যধারণ হবে।


বিবার্তা/এমএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com