শাকিবের সঙ্গে তাজমহলের স্মৃতি সামনে আনলেন বুবলী
প্রকাশ : ২১ নভেম্বর ২০২২, ২২:৩০
শাকিবের সঙ্গে তাজমহলের স্মৃতি সামনে আনলেন বুবলী
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বিয়ের খরব সামনে আসার পর একে অন্যের বিরুদ্ধে অভিযোগ-পাল্টা অভিযোগ তুলেছিলেন। সবকিছুকে ছাপিয়ে তাদের সম্পর্কে বরফ গলতে শুরু করেছে। এমনই ইঙ্গিত মিলেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে শবনম বুবলীর করা এক পোস্টে। ওই পোস্টের মাধ্যমে তিনি স্বামী শাকিব খানের সঙ্গে তাজমহলে ঘুরতে যাওয়ার স্মৃতি সামনে এনেছেন।


সোমবার (২১ নভেম্বর) রাত ৮টার পর ফেসবুকে একটি ছবি পোস্ট করে বুবলী লিখেছেন, ‘যে জায়গায় আমরা দাঁড়িয়ে আছি এটি সম্রাট শাহজাহান এবং মমতাজ এর শোবার ঘর। বিয়ের পর শুটিংয়ে দুজনেই খুব ব্যস্ত ছিলাম কিন্তু তার ফাঁকেও খুব অল্প সময়ের জন্য ভারতের উত্তর প্রদেশে আগ্রায় অবস্থিত ভালোবাসার সবচেয়ে বড় নিদর্শন তাজমহল দেখতে নিয়ে গিয়েছিলেন উনি আমাকে। খুব প্রিয় একটি ছবি এটি আমার।’


যে জায়গায় টায় আমরা দাঁড়িয়ে আছি এটি সম্রাট শাহজাহান এবং মমতাজ এর শোবার ঘর। বিয়ের পর শুটিং এ দুজনেই খুব ব্যস্ত ছিলাম...


রবিবার (২০ নভেম্বর) ছিল বুবলীর জন্মদিন। জন্মদিন উপলক্ষে স্ত্রী বুবলীকে দামি উপহার দিয়েছেন শাকিব। গণমাধ্যমের সঙ্গে আলাপকালে নায়িকা নিজেই সে কথা জানান।


তিনি বলেন, জন্মদিন উপলক্ষে আমাকে একদিন আগেই উইশ করেছে। গত সপ্তাহে আমাকে সে উপহার কিনে দিয়েছে। আমি আগে থেকে জানতাম না উপহারটি কী। যখন খুলে দেখলাম ডায়মন্ডের নাকফুল, দেখে আমার চোখে জল চলে এসেছিল। এটি হাতে নিয়ে আমি আবেগপ্রবণ হয়েছিলাম। আমি মনে করি, এ উপহার আমার জন্য তার অন্য রকমের ভালোবাসার বহিঃপ্রকাশ।


বিবার্তা/এমএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com