সালমানের সঙ্গে অভিনয়ে বিশ্বের ক্ষুদে গায়ক!
প্রকাশ : ০৫ আগস্ট ২০২২, ১৫:৩৬
সালমানের সঙ্গে অভিনয়ে বিশ্বের ক্ষুদে গায়ক!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+
অবশেষে সব অপেক্ষার অবসান ঘটিয়ে শুরু হয়েছে সালমান খানের বজরঙ্গি ভাইজান সিক্যুয়েলের শুটিং। আর শুটিংয়ের শুরুতেই নতুন এক চমক দিলেন ভাইজান। বজরঙ্গি ভাইজানের নতুন চমক হল বিশ্বের সবচেয়ে ক্ষুদে গায়ক তাজিকিস্তানের বাসিন্দা আবদু রোজিক।


ক্ষুদে হলেও কাজের দিক থেকে আছে শীর্ষে। শুধু তাই নয় তার গায়কি বড় বড় গায়ককেও চ্যালেঞ্জ ছুঁড়তে পারে। যদিও এই ক্ষুদে গায়ক ভাইরাল হয়েছে ইন্টারনেটের কল্যাণে। তবে এখন সবাই চিনে তাকে। এরইমধ্যে কাজ করার সুযোগ পেয়েছেন বলিউডের সেরা তারকার সঙ্গে।


সালমান খানের সঙ্গে কাজ করতে পেরে আবেগে আপ্লুত আবদু। অন্যদিকে, সালমান খানও আবদুর ফ্যান হয়ে গেছেন।


এর আগে ২০১৫ সালে মুক্তি পেয়েছিল সালমান খানের ‘বজরঙ্গি ভাইজান’। এই ছবিটি শুধু বক্স অফিসেই নয়, প্রশংসিত হয়েছে বিশ্বজুড়ে। এই ছবি প্রায় ৯৬৯ কোটি টাকার ব্যবসাও করেছে। তবে শুধু টাকার অঙ্ক নয়, ‘বজরঙ্গি ভাইজান’ ছবিটি সালমানের খুব প্রিয় ছবি। কারণ, বহুদিন পর সালমান হিরোর ইমেজ থেকে বেরিয়ে এই ছবিতে হয়ে উঠেছিলেন একজন সেরা অভিনেতা।


এস এস রাজামৌলির আর আর আর-এর প্রচারের মাধ্যেই সালমান জানিয়েছিলেন, খুব শীঘ্রই শুরু হবে ‘বজরঙ্গি ভাইজান’ ছবির সিক্যুয়েলের শুটিং। এরই মধ্যে চিত্রনাট্যও লেখা হয়ে গেছে। পরিচালক রাজা মৌলির বাবা কে ভি বিজয়েন্দ্র এই ছবির চিত্রনাট্য লিখবেন। যিনি আগের ছবিটিরও চিত্রনাট্যকার ছিলেন।


ছবির প্রচারে এসে সালমান জানিয়ে ছিলেন, ‘বজরঙ্গি ভাইজান শুধুমাত্র এদেশেই ব্যবসা করেছে ৩০০ কোটি টাকা। সিনেপ্রেমীরা খুব পছন্দ করেছিল ছবিটিকে। আমাদের বহুদিন ধরেই পরিকল্পনা ছিল এটা নিয়ে সিক্যুয়েল করার।’


তা নতুন ‘বজরঙ্গি ভাইজান’ ছবির গল্প কি হবে? এমন প্রশ্নের উত্তরে তেমন কিছু বলতে চাননি ভাইজান। শুধু বলেছেন, সিক্যুয়েলেও থাকবে চমক। এই ছবিতেও দেখা যাবে সীমান্তের গল্প। তবে ছবিতে সালমান ছাড়া আর কাকে দেখা যাবে তা নিয়ে আপাতত কিছুই বলেননি তিনি।


শোনা যাচ্ছে, এই ছবি দিয়ে নতুন মুখকে বলিউডে আনতে চান সালমান।


বিবার্তা/এমএইচ
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com