১০৪ ডিগ্রি জ্বর নিয়েও শুটিং করলেন মনিরা মিঠু
প্রকাশ : ০২ জুলাই ২০২২, ১৯:৪৬
১০৪ ডিগ্রি জ্বর নিয়েও শুটিং করলেন মনিরা মিঠু
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’। কাজল আরিফিন অমি পরিচালিত নাটকটি নিয়ে দর্শকদের উন্মাদনার শেষ নেই। বিশেষ করে তরুণ প্রজন্ম অপেক্ষায় বসে থাকে কবে আসবে এই ধারাবাহিকের নতুন পর্ব।


যদিও নাটকটির ব্যবহৃত ভাষা নিয়ে অনেক সমালোচনাও দেখা যায়। সবকিছু ছাপিয়ে ভিউয়ের দিক থেকে এই নাটকটি বর্তমানে সবচেয়ে জনপ্রিয়। নাটকের চরিত্রগুলোও খুব জনপ্রিয়।


এসব চরিত্রে অভিনয় করা অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে ব্যাচেলর গল্পে নানা রকম নাটক তৈরি করেন অমি। এগুলো প্রকাশ হয় বিভিন্ন বিশেষ দিনগুলোতে।


আসছে কোরবানির ঈদেও অমি থাকছেন নতুন নাটক নিয়ে। নাম ‘ব্যাচেলর’স কোরবানি’। নাকটির গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী মনিরা মিঠু। এর শুটিংয়ের সময় বেশ অসুস্থ এই তারকা। তীব্র জ্বর নিয়েও রাজধানীর উত্তরা থেকে ধানমণ্ডি গিয়ে শুটিং করতে হয়েছে তাকে।


শনিবার (২ জুলাই) ফেসবুকে ‘‘ব্যাচেলর’স কোরবানি’’র শুটিংয়ের সময়কার বেশকিছু ছবি ফেসবুকে শেয়ার করেন মনিরা মিঠু। ক্যাপশনে তিনি লেখেন, ‘আমার জ্বর তখন ১০৩/১০৪ ডিগ্রি, তারপরও উত্তরা থেকে ধানমণ্ডি গিয়ে কাজ শেষ করতে পেরেছিলাম।’


তিনি আরো জানান, ‘‘ব্যাচেলর’স কোরবানি’’ ঈদের দিন রাত ৯ টায় প্রচার হবে।


কাজল আরেফিন অমি পরিচালিত নাটকটির মূল চরিত্রগুলোতে অভিনয় করছেন মারজুক রাসেল, জিয়াউল হক পলাশ, মিশু সাব্বির, চাষী আলম ও শিমুল শর্মা প্রমুখ।


বিবার্তা/এমএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com