বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে আমির খান
প্রকাশ : ২৯ জুন ২০২২, ২১:৩৬
বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে আমির খান
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

আসামে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের সহায়তায় এগিয়ে এলেন বলিউড তারকা আমির খান। ২৫ লাখ টাকা অনুদান দিয়ে বন্যাদুর্গত মানুষের পাশে দাঁড়ালেন তিনি।


আসামের মুখ‍্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মার ত্রাণ তহবিলে এই টাকা অনুদান দিয়েছেন তিনি। বলিউড অভিনেতার এই মানবিকতায় কৃতজ্ঞ আসামের মুখ‍্যমন্ত্রী।


এই সাহায্যের জন্য আসামের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা আমিরকে ধন্যবাদ জানিয়ে টুইট করেছেন। তিনি লিখেছেন, বলিউডের জনপ্রিয় অভিনেতা আমির খান বন্যায় বিপর্যস্ত রাজ্যবাসীর জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে তিনি ২৫ লাখ টাকা দান করেছেন। তার এই উদ্যোগ এবং সহমর্মিতার জন্য তার প্রতি কৃতজ্ঞতা।


আসামের বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়িয়েছে বলিউড ইন্ডাস্ট্রিও। আমিরের আগে একাধিক তারকা এই ত্রাণ তহবিলে সহায়তা দিয়েছেন। এরমধ‍্যে রয়েছেন পরিচালক রোহিত শেট্টি, গায়ক সোনু নিগম, অভিনেতা অর্জুন কাপুর। তিনজনই প্রায় ছয় লাখ টাকা করে দিয়েছেন আসামের মুখ‍্যমন্ত্রীর ত্রাণ তহবিলে।


আমির খান এখন তাঁর পরবর্তী ছবি ‘লাল সিং চাড্ডা’র প্রচারে ব‍্যস্ত। ছবিতে আমির ছাড়া রয়েছেন কারিনা কাপুর, নাগা চৈতন‍্য, মোনা সিং প্রমুখ। পরিচালনার দায়িত্বে রয়েছেন অদ্বৈত চন্দন। ছবিটি ১১ আগস্ট মুক্তি পেতে চলেছে।


বিবার্তা/জেএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com