রাজনৈতিক কারণে নুসরাত ফারিয়ার ‘বিবাহ অভিযান’ হচ্ছে না
প্রকাশ : ২৬ জুন ২০২২, ২১:২৭
রাজনৈতিক কারণে নুসরাত ফারিয়ার ‘বিবাহ অভিযান’ হচ্ছে না
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভালোবেসে প্রেমিকের সঙ্গে আংটি বদল করেছিলেন নায়িকা নুসরাত ফারিয়া। তবে বাগদানের পর কয়েক বছর চলে গেলেও বিয়েটা করেননি। আপাতত পরিকল্পনাও নেই। এর মধ্যেই ফারিয়ার ‘বিবাহ অভিযানে’ পড়ল রাজনৈতিক বাধা!


এটা অবশ্য ফারিয়ার বাস্তবের বিবাহ অভিযান নয়, সিনেমার। কলকাতায় ২০১৯ সালে ‘বিবাহ অভিযান’ নামে একটি সিনেমায় অভিনয় করেছিলেন তিনি। এই সিনেমারই দ্বিতীয় কিস্তি নিয়ে সৃষ্টি হয়েছে জটিলতা।


‘বিবাহ অভিযান ২’ নামে নির্মিত হচ্ছে সিনেমাটি। আগামী মাসেই থাইল্যান্ডে এর শুটিং হওয়ার কথা। ফারিয়াও শিডিউল দিয়ে রেখেছিলেন। কিন্তু সর্বশেষ খবর অনুসারে, সিনেমাটির কাজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ হয়ে গেছে। ভারতের একটি গণমাধ্যম খবরটি নিশ্চিত করেছে।


ওই প্রতিবেদনে বলা হয়েছে, সিনেমাটির শুটিং পিছিয়ে যাওয়ার নেপথ্যে রয়েছে রাজনৈতিক কারণ। প্রথম কিস্তির মতো ‘বিবাহ অভিযান ২’-এর কাহিনীও লিখছেন অভিনেতা রুদ্রনীল ঘোষ। তিনি আবার বিজেপি দলের সক্রিয় কর্মী। পশ্চিমবঙ্গের ক্ষমতাসীন তৃণমূলের কট্টর সমালোচক। শোনা যাচ্ছে, রুদ্রনীলের কারণেই নাকি সিনেমাটি ঘিরে জটিলতা তৈরি হয়েছে।


এদিকে শুটিং স্থগিত হয়ে যাওয়ার খবর নিশ্চিত করলেন নুসরাত ফারিয়াও। তিনি গণমাধ্যমকে বলেছেন, ‘কোরবানির ঈদের সময়টাতে কথা ছিল থাইল্যান্ডে সিনেমাটির শুটিং হবে। কিন্তু সম্প্রতি আমাকে জানানো হয়েছে নির্ধারিত তারিখে শুটিং হচ্ছে না। তাই থ্যাইল্যান্ড যাওয়া ক্যান্সেল করা হয়েছে।’


বিবার্তা/এমএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com