ঐশ্বরিয়াকে নিয়ে ভুল ধারণা পোষণ করতেন হৃতিক
প্রকাশ : ১৪ জানুয়ারি ২০২২, ১১:৩৪
ঐশ্বরিয়াকে নিয়ে ভুল ধারণা পোষণ করতেন হৃতিক
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ক্যারিয়ারের প্রায় শুরু থেকেই একে-অপরের পরিচিত ঐশ্বরিয়া রাই বচ্চন ও হৃতিক রোশান। তবে ঐশ্বরিয়াকে ঘিরে এক মারাত্মক ভুল ধারণা পোষণ করতেন হৃতিক? শেষমেশ ‘ধুম ২’-এর শ্যুটিংয়ে একসঙ্গে অভিনয়ের সময় সেই ভুল ভাঙে।


কী এমন সেই ধারণা? কেনই বা তা বদলাতে বাধ্য হলেন ‘যোধা আকবর’-এর নায়ক?


এক সাক্ষাৎকারে হৃতিক বলেন, প্রথম প্রথম ঐশ্বরিয়াকে দেখে মনে হয়েছিল, এ মেয়ের শুধু রূপ আছে। অভিনয়ের কোনো প্রতিভা নেই। আমার সেই ধারণা ভাঙে ‘ধুম ২’-র সেটে। একসঙ্গে কাজ করতে গিয়ে বুঝলাম ঐশ্বরিয়া শুধু রূপসী নয়, একজন চিন্তাশীল এবং লক্ষ্যে অবিচল অভিনেত্রীও বটে। ওর সুন্দর মুখে যতটা ধরা পড়ে, ওর প্রতিভার ছটা তার চেয়ে অনেক অনেক গুণ বেশি।


১৯৯৪ সালে বিশ্বসুন্দরী হন ঐশ্বরিয়া। তার কিছুদিন পরই বলিউডে পা রাখেন। ক্যারিয়ারের একদম শুরুতে, বহু বছর আগের একটি বিজ্ঞাপনে একসঙ্গে কাজ করেছিলেন হৃতিক এবং ঐশ্বরিয়া। বিধু বিনোদ চোপড়ার ‘মিশন কাশ্মীর’-এর অভিনয়ের প্রস্তাব পাওয়ার সূত্রে দু’জনের প্রথম দেখা। এরপর হৃতিকের সঙ্গে ‘কৃষ’ ছবিতে অভিনয়ের প্রস্তাব পেলেও সময়ের অভাবে ছবিটি করতে পারেননি ‘দেবদাস’-এর ‘পারু’। ফলে ‘ধুম ২’-ই দু’জনের একসঙ্গে প্রথম ছবি।


আর সেই ছবির সেটেই ঐশ্বরিয়াকে নিয়ে মত বদলাতে বাধ্য হন ‘জিন্দেগি না মিলেগি দোবারা’র অভিনেতা। কাজের প্রতি ঐশ্বরিয়ার নিষ্ঠা এবং অভিনয় নিখুঁত করতে যত্ন ও পরিশ্রম তাকে রীতিমতো চমকে দেয়!


বিবার্তা/জেএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com