মা হচ্ছেন কণ্ঠশিল্পী ন্যান্সি
প্রকাশ : ১৩ জানুয়ারি ২০২২, ২০:৫৮
মা হচ্ছেন কণ্ঠশিল্পী ন্যান্সি
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

তৃতীয় সন্তানের মা হতে যাচ্ছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি। বিয়ের ছয় মাসের মাথায় এমন সুখবর জানালেন গায়িকা নিজেই। বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) একটি ভিডিও পোস্ট করে এমনটাই আভাস দিয়েছেন এই সংগীত তারকা।


ফেসবুকে সেই ভিডিওটির ক্যাপশানে ন্যান্সি স্বামী মহসিন মেহেদীকে অভিন্দন জানিয়ে লিখেছেন, একটি নতুন ঘটনা ঘটতে যাচ্ছে যা একান্তই তোমার নিজস্ব।


গণমাধ্যমকে তিনি বলেন, ‘নতুন করে আবার মা হতে পারবো, এটা কল্পনাও করিনি। কারণ আমার আগের দুটি সন্তান জন্মের সময় কিছু জটিলতা ছিলো। তখন ডাক্তার জানিয়েছিলেন, আমি আর মা হতে পারবো না। কিন্তু সেই অনিশ্চয়তা কাটিয়ে আবার মা হচ্ছি, এই আনন্দ সত্যিই ভাষায় প্রকাশ করার মতো না।’


গত বছরের আগস্টের শেষ সপ্তাহে পারিবারিক আয়োজনে গীতিকার মহসিন মেহেদীর সঙ্গে তৃতীয় বিয়ে করেন ন্যান্সি। স্বামী মহসিন মেহেদী বর্তমানে দেশের অন্যতম একটি শীর্ষস্থানীয় অডিও প্রযোজনা প্রতিষ্ঠানের কর্তাব্যক্তি। মূলত গানের সুবাদেই মহসীন মেহেদীর সঙ্গে সম্পর্ক হয় ন্যান্সি।


দ্বিতীয় স্বামীর সঙ্গে বিচ্ছেদের বিষয়টি সামনে আনতে এপ্রিলে এক ফেসবুক স্ট্যাটাসে দ্বিতীয় স্বামী নাজিমুজ্জামান জায়েদের সঙ্গে একসঙ্গে থাকছেন না বলে জানান। ২০০৬ সালে ভালোবেসে বিয়ে করেন ব্যবসায়ী আবু সাঈদ সৌরভকে। এই দুই সংসারে ন্যান্সি দুই কন্যা সন্তান আছে। এর আগের দুই সন্তানের নাম রোদেলা ও নায়লা। অনাগত সন্তানের নাম রেখেছেন মেহনাজ।


বিবার্তা/আশিক

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com