এক সিনেমায় অক্ষয়ের মূল্য ২০০ কোটি টাকা!
প্রকাশ : ১৩ জানুয়ারি ২০২২, ১৬:১৭
এক সিনেমায় অক্ষয়ের মূল্য ২০০ কোটি টাকা!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

শিরোনাম শুনে চোখ কপালে উঠতে পারে, কপাল কুঁচকে যেতে পারে। ২০০ কোটি টাকা মানে বলিউডের একেকটি সিনেমার পুরো আয়ের সমান। আর এই পরিমাণ অর্থই কিনা অক্ষয় কুমার একা নেবেন!


সিনেমার নাম ‘বাড়ে মিয়া ছোটে মিয়া’। নির্মাণ করবেন আলী আব্বাস জাফর। এই সিনেমার জন্যই ১৭০ কোটি রুপি পারিশ্রমিক হাঁকিয়েছেন অক্ষয়। যা বাংলাদেশি মুদ্রায় ১৯৬ কোটি টাকার বেশি। বিভিন্ন সূত্রের বরাত দিয়ে এমনটা দাবি করেছে বলিউডভিত্তিক গণমাধ্যম কইমই।


শোনা যাচ্ছে, এই সিনেমার বাজেট হবে প্রায় ২৮০ কোটি রুপি। এতে অক্ষয়ের সঙ্গে থাকছেন তরুণ তারকা টাইগার শ্রফ। তিনিও নিচ্ছেন মোটা অংকের পারিশ্রমিক। তবে তার অংকটা এখনো জানা যায়নি।


অক্ষয় কুমার গত এক দশক ধরেই সাফল্যের শিখরে রয়েছেন। একের পর এক হিট সিনেমা দিয়ে নিজেকে সফলতম তারকায় পরিণত করেছেন। করোনার ধাক্কায় যখন পুরো বলিউড বড় ধাক্কা খেয়েছে, তখন অক্ষয়ের ‘সূর্যবংশী’ সিনেমার মাধ্যমে ফিরে আসে প্রাণ। সিনেমাটি দেখতে হলে দর্শকের ভিড় জমে, বক্স অফিসে তোলে ঝড়। তাই স্বাভাবিকভাবেই নিজের পারিশ্রমিক বাড়িয়ে নিয়েছেন অভিনেতা।


‘বাড়ে মিয়া ছোটে মিয়া’ নামে বলিউডে আরো একটি সিনেমা নির্মিত হয়েছিল। সেখানে অভিনয় করেন অমিতাভ বচ্চন ও গোবিন্দ। এটি মুক্তি পেয়েছিল ১৯৯৮ সালে। ওই সময় সিনেমাটি সুপারহিট হয়।


অক্ষয়-টাইগারের সিনেমাটি ওই সিনেমার রিমেক নয়, কেবল আগের নামটি নেয়া হয়েছে। এটি নির্মিত হবে ধুন্ধুমার অ্যাকশন গল্পে।


বিবার্তা/জেএইচ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com