শিরোনাম
মুক্তি পাচ্ছে মেহরাবের নতুন মিউজিক ভিডিও ‘পৃথিবীর মায়া’
প্রকাশ : ০৭ ডিসেম্বর ২০২১, ২৩:২৩
মুক্তি পাচ্ছে মেহরাবের নতুন মিউজিক ভিডিও ‘পৃথিবীর মায়া’
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

সঙ্গীত শিল্পী মেহরাবের নতুন মিউজিক ভিডিও ‘পৃথিবীর মায়া’ ৮ ডিসেম্বর ইউটিউবে মুক্তি পাবে। ইউটিউব চ্যানেল ‘MEHRAB’-এ মুক্তির অপেক্ষায় থাকা আলোচিত ওই মিউজিক গানটি লিখেছেন শোয়েব লিয়াকত। সুর করেছেন মেহরাব ও শোয়েব। সঙ্গীত আয়োজন করেছেন মেহরাব নিজেই।


মেহরাবের আশা গানটি শ্রোতা ও দর্শকদের আবেগ ত্বরান্বিত করবে।


মিউজিক ভিডিওটির শ্যুটিং চলতি বছরের এপ্রিলের ৪ তারিখই শেষ হয়। এতে শান্তা জাহান, সায়েম সালেক, ওয়াসিউ এবং রাব্বিকে ​মডেল হিসেবে দেখা যাবে।


মিউজিক ভিডিওটিতে উপস্থাপিত হয়েছে একটু ব্যতিক্রম ধরনের গল্প, যা কিনা অনেকের জীবনের কঠিন একটি বাস্তবতার প্রতিফলন। প্রেম-ভালোবাসা-বন্ধন-বিয়োগ মিশ্রিত এই গানটির মিউজিক ভিডিও ডিরেকশন দিয়েছেন মেহরাব নিজেই।


ক্লোজআপ ওয়ান সঙ্গীত প্রতিভা অন্বেষণ প্রতিযোগিতা দিয়ে গানের ভুবনে প্রবেশ করেন মেহরাব। প্রতিযোগিতা চলাকালেই সঙ্গীতানুরাগীদের ভালোবাসায় সিক্ত হন তিনি। পরবর্তীতে মৌলিক গান নিয়ে তাদের মন জয় করেন এ সঙ্গীত শিল্পী। তার ইউটিউব চ্যানেলের প্রথম মিউজিক ভিডিও ‘শোন না’।


এরপর রবিউল ইসলাম জীবনের লেখা ‘ভালোবাসি খুব’ নামের আরেকটি গানের ভিডিও নিয়ে হাজির হয়েছিলেন মেহরাব। গান দুইটির মিউজিক ভিডিওতে মডেল হয়েছিলেন তার স্ত্রী রুশী চৌধুরী। দু’টি মিউিজিক ভিডিওই ছিল দর্শকদের আগ্রহের কেন্দ্রে।


সঙ্গীত শিল্পী মেহরাবের বেশকিছু মিক্সড অ্যালবাম প্রকাশিত হয়েছে। এর মধ্যে রয়েছে- আড্ডা, বোকা, প্রিন্স মাহমুদের গান। এই তিনটি এ্যালবামেরই আয়োজনে ছিলেন প্রিন্স মাহমুদ, আরো ছিল তানভির তারেকের কথা ও সুরে “কাহাতক”।


তার একক এ্যালবাম ‘সাইরেন’। তার প্রকাশিত মিউজিক ভিডিও’র মধ্যে আরো রয়েছে- এলো রে বৈশাখ।


লিরিক ভিডিও’র মধ্যে আছে- রবিউল ইসলাম জীবনের লেখা ‘আমিতো শুধু ভালোবাসতেই চাই’ ও শোয়েব লিয়াকতের ‘আকাশি রং’


মেহরাব জানান, এখন স্টেজ শো নিয়ে তার চরম ব্যস্ততা চলছে, এর মাঝেও নিজের সুর ও সঙ্গীতে আরো মৌলিক গান তৈরি করছেন তিনি।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com