শিরোনাম
বিমানবন্দরে সানি লিওন, হুলস্থূল কাণ্ড!
প্রকাশ : ০৫ ডিসেম্বর ২০২১, ০৯:০২
বিমানবন্দরে সানি লিওন, হুলস্থূল কাণ্ড!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

স্বামী ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে বিমানে সানি লিওন। ভারতের উত্তরবঙ্গে বিমানে বসেই জানান দিয়েছেন তার গন্তব্য বাগডোগরা। সানির ইনস্টাগ্রাম স্টোরিতেই দেখা গেল দুজনকে একসঙ্গে।


স্বামীকে সঙ্গে নিয়ে কোথায় চললেন সানি লিওন? অভিনেত্রী যাচ্ছেন সিকিমে। সেখানে গ্যাংটকের এক ক্যাসিনোর বর্ষপূর্তি অনুষ্ঠানের বিশেষ তারকা সানি লিওন এবং তার স্বামী ড্যানিয়েল ওয়েবার। সেখানে যাওয়ার জন্যই বাগডোগরা বিমানবন্দরে অবতরণ করতে হয়েছে সানি লিওনকে।


আগেও একবার সিকিমে গিয়েছিলেন সানি ও ড্যানিয়েল। সেটা অবশ্য ২০১৯ সালে। সেই সময়ে বাগডোগরা বিমানবন্দরে সানিকে দেখার জন্য যে ভিড় হয়েছিল, তা সামাল দিতে পুলিশ মোতায়েন করতে হয়েছিল। সেই সময়ের একটি ভিডিও পোস্ট করেছিলেন এক সময়ের এ পর্ন তারকা। সেখানেই দেখা গেছে, অভিনেত্রী এবং তার স্বামী ড্যানিয়েলকে ঘিরে রয়েছেন পুলিশ বাহিনি। এমন কড়া নিরাপত্তার জন্য বাগডোগরা এয়ারপোর্ট কর্তৃপক্ষ এবং নিরাপত্তার দায়িত্বে থাকা সিকিউরিটি গার্ডদের ধন্যবাদও জানিয়েছিলেন সানি।


প্রসঙ্গত, দ্বিতীয়বারের যাত্রাতেও কিন্তু ‘বাগডোগরা’ উচ্চারণ করতে গিয়ে বেগ পেতে হয়েছে সানির স্বামী ড্যানিয়েলকে। যথাযথ নাম উচ্চারণের জন্য তারা উভয়েই স্মরণাপন্ন হন পাশে বসে থাকা আরেক যাত্রাসঙ্গীর। তিনিই এরপর ঠিকঠাক নাম বলে দেন সানি ও ড্যানিয়েলকে। সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com