ক্যাটরিনার বিয়ের খবর নিশ্চিত করলেন জেলা প্রশাসক
প্রকাশ : ০৪ ডিসেম্বর ২০২১, ২১:৪৮
ক্যাটরিনার বিয়ের খবর নিশ্চিত করলেন জেলা প্রশাসক
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভিকি কৌশল কিংবা ক্যাটরিনা কাইফ, কেউই এখনো মুখ খুলে কিছু বলেননি বিয়ের ব্যাপারে। তবে তাদের বিয়ের গুঞ্জনটা প্রবলভাবেই ছড়িয়ে পড়েছে। যদিও কয়েক দিন আগে ভিকির এক তুতো বোন দাবি করেন, এই বিয়েটা হচ্ছে না।


কিন্তু এবার আর কোনো সন্দেহের অবকাশ রইল না। কেননা ভিকি-ক্যাটের বিয়ের খবরটা নিশ্চিত করেছেন একজন জেলা প্রশাসক। তার নাম রাজেন্দ্র কিশন। তিনি রাজস্থানের সাওয়াই মাধোপুর জেলার প্রশাসক। ওই জেলারই একটি বিলাসবহুল রিসোর্টে হবে ভিক্যাটের বিয়ে।


যেহেতু ভিআইপি বিয়ে, তাই নিরাপত্তা নিয়ে তোড়জোড় চলছে ওই এলাকায়। সার্বিক আয়োজন নিয়ে শুক্রবার (৩ ডিসেম্বর) একটি বৈঠক করেছেন জেলা প্রশাসক। এরপর তিনি সংবাদমাধ্যমকে বলেন, ‘যেসব অতিথি বিয়ের অনুষ্ঠানে আসবেন, তাদের প্রত্যেককে কোভিড ভ্যাকসিনেশনের সার্টিফিকেট দেখাতে হবে এবং ভ্যাকসিনের দুটি ডোজই নেয়া হতে হবে। এছাড়াও সঙ্গে রাখতে হবে সাম্প্রতিক করোনা টেস্টের রিপোর্ট। বিয়ের অনুষ্ঠানের সঙ্গে যুক্ত প্রত্যেক ব্যক্তির গাড়িতে বিশেষ স্টিকার থাকতে হবে।’


ভিকি ও ক্যাটরিনার বিয়েতে কতজন অতিথি থাকবেন, এ নিয়ে চলছিলো নানা গুঞ্জন। সেই কথাও নিশ্চিত করলেন প্রশাসক রাজেন্দ্র। তিনি বলেন, ‘বিয়ের অনুষ্ঠানে ১২০ জন অতিথি আসবেন। তাদের প্রত্যেককে কোভিড বিধি-নিষেধ মেনেই চলতে হবে।’


সাওয়াই মাধোপুর জেলার অন্তত ৪৫টি হোটেলে ভিকি-ক্যাট বুকিং দিয়েছেন বলে জানা যায়। যাতে সেখানে অতিথিরা থাকতে পারেন। প্রত্যেক অতিথির আলাদা কোড নাম দেয়া হয়েছে। যাতে বাইরের মানুষ বুঝতে না পারে, কে কোথায় আছেন।


এদিকে বিয়ের অনুষ্ঠানস্থলেও রাখা হচ্ছে কড়া নিরাপত্তা ও গোপনীয়তা। জানা গেছে, অতিথিরা কোনো ক্যামেরা ব্যবহার করতে পারবেন না। বিয়ের আয়োজন, ঠিকানা এসব নিয়ে বাইরের কারো সঙ্গে কথাও বলতে পারবেন না।


ভিকি ও ক্যাটরিনা দু’বছর হলো প্রেম করছেন। এরপরই বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন। একটি সূত্রের দাবি, শুক্রবারই আইন মোতাবেক বিয়েটা সেরে ফেলেছেন এই যুগল। এখন কেবল ধর্মীয় রীতিতে মালা বদলের পালা। সেটা হতে যাচ্ছে আগামী ৯ ডিসেম্বর।


বিবার্তা/জেএইচ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com