শিরোনাম
দেড় বছর পর লাইভে এসে মামলার হুমকি দিলেন সানাই (ভিডিও)
প্রকাশ : ০৩ ডিসেম্বর ২০২১, ১৯:২৭
দেড় বছর পর লাইভে এসে মামলার হুমকি দিলেন সানাই (ভিডিও)
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বিনোদন জগত ছেড়ে এখন ইসলামের পথ বেছে নিয়েছেন। নিয়মিত নামাজ-রোজা পালন করা ছাড়াও বোরকা-হিজাব পরে চলাফেরা করেন তিনি। বলছিলাম আলোচিত-সমালোচিত অভিনেত্রী সানাই মাহবুবের কথা।


সেই সানাই দেড় বছর হঠাৎ ফেসবুক লাইভে এসে মামলার হুমকি দিয়েছেন। কিন্তু কেন??


সানাই মাহবুবের অভিযোগ কিছু অসাধু ফেসবুক ইউজার তার আগের ছবি ও ভিডিও ব্যবহার করে মানুষকে বিভ্রান্ত করছে। অথচ তিনি এখন সম্পূর্ণ ইসলামের পথে আছেন। অনেক আইডি থেকে তার আগের ভিডিও পোস্ট করে বিভ্রান্তি ছড়ানো হচ্ছে অভিযোগ করে সানাই বলেন, এটা আইনের পরিপন্থী। তিনি এসবের বিরুদ্ধে আইনের আশ্রয় নিতে চান।


সানাই বলেন, অনেক ফেসবুক গ্রুপ ও ইউটিউব চ্যানেল থেকে আমার আগের লাইভ, গানসহ নানা কিছু প্রকাশ করা হচ্ছে। মানুষকে বিভ্রান্ত করা হচ্ছে। আমি এখন ইসলামের পথে রয়েছি। এসব করা আইনের পরিপন্থী। আমার ভিডিও ব্যাবহার করে, টাকা কামানোর এসব কাজ কিভাবে করতে পারেন আপনারা! তাই আমি আইনি পথে চলার সিদ্ধান্ত নিয়েছি।


পর্দানশীল নারী হিসেবে নিজেকে শক্তিশালী মনে করেন সানাই। তার ভাষ্য, শিগগিরই এসব চ্যানেল কিংবা গ্রুপের বিরুদ্ধে মামলা করব। একজন পর্দাশীল নারী যে কতটা পাওয়ারফুল হতে পারে তা আপনারা দেখবেন। আমি চাই আপনারা যারা এমন করছেন তারা এসব বন্ধ করুন। না হয় আমি আইনি ব্যবস্থা নিতে বাধ্য হব।



বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com