বাংলাদেশে নিরাপদ সড়ক চাইলেন শ্রাবন্তী!
প্রকাশ : ০৩ ডিসেম্বর ২০২১, ১৮:৫৪
বাংলাদেশে নিরাপদ সড়ক চাইলেন শ্রাবন্তী!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

গত কয়েক দিন ধরেই রাজধানীজুড়ে চলছে নিরাপদ সড়কের দাবিতে প্রতিবাদ। পরপর দুজন শিক্ষার্থী প্রাণ হারিয়েছে সড়কে। বেপরোয়া যানবাহনের কারণে এভাবে বছরের পর বছর ধরেই শিক্ষার্থীসহ বহু মানুষের প্রাণ ঝরছে। কিন্তু সড়কের নিরাপত্তা আদতে বাস্তবায়ন হয়নি।


কিছু আশ্বাস এলেও শিক্ষার্থীরা রাজপথ ছাড়েনি। সহপাঠীর নির্মম মৃত্যুর বিচারের দাবিতে তারা শ্লোগান দিচ্ছে, সড়ক অবরোধ করছে। এমনই সময়ে কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি সংহতি জানালেন আন্দোলনে। নিরাপদ সড়কের দাবিতে তিনিও মুষ্টিবদ্ধ হাত জাগিয়েছেন।


অবশ্য বাস্তবে নয়, এমনটা হয়েছে একটি গানের দৃশ্যে। গানের নাম ‘নিরাপদ সড়ক চাই’। এটি রয়েছে শাপলা মিডিয়া প্রযোজিত ‘বিক্ষোভ’ সিনেমায়। এতে শ্রাবন্তী অভিনয় করেছেন। সঙ্গে আছেন শান্ত খান।


শুক্রবার (৩ ডিসেম্বর) প্রকাশিত হয়েছে সিনেমাটির এই গান। এটি গেয়েছেন আসিফ আকবর ও তমা মল্লিক। গানের দৃশ্যে শ্রাবন্তী ও শান্তর সঙ্গে রয়েছে একদল নৃত্যশিল্পী। তাদের হাতে নিরাপদ সড়কের দাবিতে লেখা প্ল্যাকার্ড।


গানটি প্রকাশের আগ মুহূর্তে একটি ভিডিও বার্তা দেন শ্রাবন্তী। সেখানে তিনি বলেন, ‘ভীষণ প্রতিবাদী গান। আপনারা শুনবেন আর অবশ্যই প্রতিক্রিয়া জানাবেন কেমন লাগলো। অনেক দিন পর আমি একটা অন্য ধরণের ছবিতে অভিনয় করেছি। আশা করছি আপনাদের ভালো লাগবে গানটা। প্লিজ আমাদের জানাবেন।’


‘বিক্ষোভ’ সিনেমাটি পরিচালনা করেছেন শামীম আহমেদ রনি। নিরাপদ সড়ক আন্দোলনের বিষয়বস্তু নিয়ে এই সিনেমা তৈরি হয়েছে বলে জানা যায়। এতে শ্রাবন্তী ও শান্ত খান ছাড়া আরো অভিনয় করেছেন কলকাতার রজতাভ দত্ত, রাহুল দেব প্রমুখ।


বিবার্তা/জেএইচ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com