ক্যাটরিনার বিয়ের মেহেদি আসবে রাজস্থান থেকে
প্রকাশ : ২৬ নভেম্বর ২০২১, ১০:০০
ক্যাটরিনার বিয়ের মেহেদি আসবে রাজস্থান থেকে
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

যেন আলোচনা শেষই হচ্ছে না ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ে নিয়ে। ঠিক কবে বিয়ে করছেন এই জুটি? সেই নিয়ে চলছে নানা জল্পনা। তবে ক্যাটরিনার ঘনিষ্ঠ মহল সূত্রের বরাতে জানা গেছে, ইতোমধ্যে বিয়ের তোড়জোড় শুরু হয়ে গেছে।


আগেই শোনা গিয়েছিলো, আগামী সপ্তাহেই মুম্বাইতে কোর্ট ম্যারেজ সারবেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। তারপর রাজস্থানে হবে তাদের গালা ওয়েডিং। বিয়েতে হাত ভরে মেহেদি পড়বেন ক্যাট, যে মেহেদির দাম প্রায় লাখ টাকা। এই মেহেদি আসছে রাজস্থানের যোধপুরের পালি থেকে।


প্রতিদিনই নিত্য নতুন খবর শোনা যাচ্ছে ভিকি-ক্যাটের বিয়ে নিয়ে। এমন স্টারদের বিয়েতে কিছু বিধি নিষেধ তো থাকবেই। যেমন শোনা যাচ্ছে, এবার বিয়ের সব ছবি গোপন রাখতে বিশেষ কৌশল অবলম্বন করেছেন এ তারকা জুটি।


ক্যাটরিনা ও ভিকির এক ঘনিষ্ঠ ব্যক্তি জানিয়েছেন, পরিবারের সদস্য ও বলিউডে তাদের কাছের বন্ধুদের নিয়েই বিয়ে সারবেন। বিয়ের সব ছবি যাতে বাইরে ছড়িয়ে না পড়ে তার জন্য বিয়ে বাড়িতে মোবাইল নিষিদ্ধ করেছেন তারা।


যে ইভেন্ট ম্যানেজমেন্ট বিয়ের দায়িত্ব নিয়েছে, তাদের কাছে ক্যাট ও ভিকির কড়া নির্দেশ বিয়েতে যেন কেউই মোবাইল নিয়ে প্রবেশ করতে না পারেন। এমনকি যারা ছবি তুলবেন তারা কেউ যেন ক্যাটরিনা ও ভিকির নির্দেশ ছাড়া কোনো ছবি অন্য কাউকে হস্তান্তর না করেন।


বিয়ের প্রস্তুতি হিসেবে অতিথিদের তালিকাও চূড়ান্ত করে ফেলেছেন ক্যাটরিনা ও ভিকি। বিয়েতে বলিউডের কয়েকজন তারকাও থাকবেন। এর মধ্যে আছেন করণ জোহর, আলি আব্বাস জাফর, কবির খান, মিনি মাথুর, রোহিত শেঠি, সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আদভানি, বরুণ ধাওয়ান প্রমুখ। যদিও আনুষ্ঠানিক ঘোষণা আসেনি। তবে জানা গেছে, তাদেরকে ৭ থেকে ৯ ডিসেম্বর দিনগুলো ফাঁকা রাখতে বলেছেন হবু দম্পতি।


জানা যাচ্ছে, জুহুতে বিলাসবহুল আবাসনে ফ্ল্যাটও কিনে ফেলেছেন ভিকি-ক্যাটরিনা। অ্যাপার্টমেন্টে ইন্টিরিয়র ডেকোরেশনের কাজ শুরু হয়ে গিয়েছে। অভিনেতাদের ঘনিষ্ঠ বন্ধুদের সূত্র জানিয়েছে, আট তলায় ফ্ল্যাট তাদের। বিয়ের পর সেখানেই ভিকির সঙ্গে সংসার পাতবেন ক্যাট।


বিবার্তা/এমও

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com