অভিনয় ছেড়ে পুরোদস্তুর ব্যবসায়ী সান্দালি সিনহা!
প্রকাশ : ২৪ নভেম্বর ২০২১, ২০:৪৮
অভিনয় ছেড়ে পুরোদস্তুর ব্যবসায়ী সান্দালি সিনহা!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউডে তার অভিষেক হয়েছিল সুপারহিট সিনেমার মাধ্যমে। সেটার নাম ছিলো ‘তুম বিন’। ২০০১ সালে মুক্তি পাওয়া সিনেমাটি দিয়ে রাতারাতি পরিচিতিও পান। কিন্তু এরপর আর জ্বলে উঠতে পারেননি। একের পর এক ফ্লপ সিনেমা যুক্ত হয় তার ঝুলিতে।


বলছি অভিনেত্রী সান্দালি সিনহার কথা। দীর্ঘ ৯ বছর পর লাবণ্যময়ী এই অভিনেত্রীকে সর্বশেষ দেখা গেছে ২০১৬ সালের ‘তুম বিন ২’ সিনেমায়। তবে সেটাও ছিলো অতিথি চরিত্রে। ২০০৫ সালের পর থেকেই সিনেমা থেকে দূরে সরে যান সান্দালি। মনোযোগ দেন ব্যবসায়।


বর্তমানে ভারতের সবচেয়ে বড় বেকারি ‘কান্ট্রি অব অরিজিন’-এর মালকিন সান্দালি। এটা মূলত তার স্বামীর ছিলো। তবে তিনি দায়িত্ব গ্রহণ করে পুরোদস্তুর ব্যবসায়ী হয়ে গেছেন। এছাড়া মুম্বাইতে তার একটি স্পা-ও রয়েছে।


জানা যায়, বলিউডে সান্দালির কোনো জানাশোনা ছিলো না। ছোটবেলায় তার স্বপ্ন ছিলো, চিকিৎসক হওয়ার। শোবিজ নিয়ে কোনো ভাবনাই ছিলো না তার। কিন্তু কলেজে ওঠার পর শখের বশে কয়েকবার র‍্যাম্প মডেলিং করেন। এখান থেকেই বলিউডে কাজের স্বপ্ন জাগে তার মনে।


সিনেমায় কাজের আগে একটি মিউজিক ভিডিওতে অভিনয় করেছিলেন সান্দালি। যেটা নির্মাণ করেছিলেন অনুভব সিনহা। তিনিই সান্দালিকে সুযোগ করে দেন সিনেমায়। তার নির্মিত ‘তুম বিন’ সিনেমার মাধ্যমে বলিউডে পথচলা শুরু করেন অভিনেত্রী।


প্রথম সিনেমার সাফল্যের পর সান্দালির কোনো সিনেমাই আর জনপ্রিয়তা পায়নি। যার কারণে একপ্রকার ছিটকে পড়েন বলিউড থেকে। ২০০৫ সালে তাই বিয়ে করে সংসারী হয়ে যান সান্দালি। এক ব্যবসায়ীর সঙ্গে তার নতুন জীবনের গল্প শুরু হয়।


এখন ব্যবসায়ী হিসেবে দারুণ সফল হলেও সেটা নিয়ে হাঁকডাক করেন না সান্দালি। এমনকি নিজের সোশ্যাল অ্যাকাউন্টগুলো পর্যন্ত প্রাইভেসি দিয়ে রাখেন। অর্থাৎ মিডিয়ার ঝলমলে দুনিয়ার বাইরে একেবারে একান্ত জীবনযাপন করেন তিনি।


বিবার্তা/জেএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com