শিরোনাম
ট্রাম্প আমার জন্য পাগল ছিলো: ক্রিস্টেন
প্রকাশ : ২২ জানুয়ারি ২০১৭, ১১:৩৮
ট্রাম্প আমার জন্য পাগল ছিলো: ক্রিস্টেন
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

হলিউডের জনপ্রিয় অভিনেত্রী ক্রিস্টন স্টুয়ার্ট। অভিনয়ের পাশাপাশি রূপে-গুণেও কম নন ‘টোয়াইলাইট’ খ্যাত এ তারকা। আর তাই এই হলিউড সুন্দরীর প্রেমে হাবুডুবু খান অনেকেই। এমনকি প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পও নাকি এক সময় তার জন্য পাগল ছিলেন! এমনটাই জানিয়েছেন ক্রিস্টন।


২০১২ সালে ক্রিস্টন স্টুয়ার্ট ও তার সাবেক প্রেমিক রবার্ট প্যাটিনসনের সম্পর্ক নিয়ে ডোনান্ড ট্রাম্পের করা একটি টুইট পোস্ট প্রসঙ্গে এ কথা বলেন স্টুয়ার্ট।


ওই পোস্টে ট্রাম্প লিখেছিলেন, ‘রবার্ট প্যাটিনসনের উচিৎ হবে না ক্রিস্টেন স্টুয়ার্টকে ফিরিয়ে নেয়া। কারণ সে প্যাটিনসনের সাথে খুব বাজেভাবে প্রতারণা করেছে এবং ভবিষ্যতেও করবে।’এ প্রসঙ্গে ভ্যারাইটি ম্যাগাজিনকে দেয়া এক সাক্ষাতকারে স্টুয়ার্ট বলেন, ‘ট্রাম্প এক সময় আমার জন্য পাগল ছিলো। কয়েক বছর আগে সে আমার প্রতি বেশ আগ্রহীও ছিলো।’


২০১২ সালের ওই টুইট পোস্টের কথা স্মরণ করে এ সময় তিনি আরও বলেন, ‘সে সময় এটা দেখে আমি খুব অবাক হয়েছিলাম। তখন তাকে একজন সাধারণ রিয়েলিটি তারকা হিসেবেই জানতাম। তবে তার পোস্ট দেখে আমার মনে হয়েছিলো, তিনি ঠিকই বলেছেন!’ নিজের এই মন্তব্যে প্রসঙ্গে স্টুয়ার্ট বলেন, হয়তো আমার এই কথার প্রেক্ষিতে তিনি আবারও টুইট করে বসতে পারেন!


বিবার্তা/জাকিয়া/যুথি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com