শিরোনাম
সা রে গা মা পা-তে বাংলাদেশের অবন্তি সিঁথি
প্রকাশ : ২০ জানুয়ারি ২০১৭, ১৮:৫৪
সা রে গা মা পা-তে বাংলাদেশের অবন্তি সিঁথি
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ভারতীয় জি বাংলা চ্যানেলের সংগীত বিষয়ক জনপ্রিয় অনুষ্ঠান ‘সা রে গা মা পা’-তে অতিথি মিউজিশিয়ান হিসেবে অংশ নিলেন বাংলাদেশের সংগীতশিল্পী অবন্তি সিঁথি। বৃহস্পতিবার দুপুরে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে এ কথা জানান তিনি।


সিঁথির লেখা পোস্টটি ছিল এ রকম ‘ওপারে গিয়েছিলাম। ওপার মানে ওপার বাংলা, কলকাতায়। জি বাংলা চ্যানেলের সা রে গা মা পা প্রোগ্রামের স্পেসাল এপিসোডের অতিথি হিসেবে, অতিথি মিউজিশিয়ান (cup percussion and whistling) হিসেবে। যাদেরকে ছোট থেকে টিভিতে দেখে এসেছি তাদের সঙ্গে একমঞ্চে দাঁড়ানোর অনুভূতি ভাষায় প্রকাশের মতো নয়, সুন্দর একটা স্বপ্নের মতো। বসে বসে নিজের হৃদস্পন্দন শুনতে পাচ্ছিলাম শুধু। কিছুটা নার্ভাস ছিলাম, সেই সঙ্গে ভালো লাগার এক দুর্দান্ত ঘোর। জীবনে অনেক পারফর্ম করেছি, কিন্তু এখানে গিয়ে অনুভব করেছি সত্যিকার অর্থে লাকি ফিল করার অর্থ কী।


তিনি লিখেন, আর এসবই সম্ভব হয়েছে রথীজিৎ দার কারণে। যাকে শুধু ধন্যবাদ দিলে কম হয়ে যাবে। তার জন্য অন্তরের অন্তস্থল থেকে শ্রদ্ধা ও ভালোবাসা। সারাজীবন মনে রাখব আমাকে এতটা স্পেশাল ফিল করিয়ে দেবার জন্য। কিছু কিছু মানুষের কাছে আজীবন কৃতজ্ঞ থাকা একটা বড় উৎসাহ। আমি কৃতজ্ঞ রথীজিৎ দার কাছে।



অনুষ্ঠান কেমন হলো সেটা টিভিতে সবাই দেখে নেবেন নিশ্চয়ই। আর আমার কাছে অনুভূতিটা স্মৃতির ফ্রেমে থেকে যাক অমূল্য অভিজ্ঞতা হিসেবে। ধন্যবাদ সবাইকে।’


সিঁথি জানান, আগামী ৩০ জানুয়ারি জি বাংলায় অনুষ্ঠানটি প্রচারিত হবে।‘কাপ সং’-এর জন্য তরুণদের কাছে সিঁথি দারুণ প্রিয়। প্লাস্টিকের কাপ, ফয়েল পেপার আর ধাতব মুদ্রা- এগুলো বাজিয়েই সিঁথি অসাধারণ কিছু গান গেয়ে সেগুলোর উল্লেখ্য, ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ইউটিউবে প্রকাশ করেছেন।


সম্প্রতি ডিজে রাহাতের কম্পোজিশনে তার একটি গান প্রকাশ পেয়েছে, যা ইতিমধ্যে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।


(সা রে গা মা পা-এর শুটিংয়ের জন্য অবন্তি সিঁথি বর্তমানে ভারতে অবস্থান করছেন। সিঁথির সঙ্গে যে কোনো ব্যাপারে যোগাযোগের জন্য তার ফেসবুকে নক করতে পারেন। সিঁথি ফেসবুক লিংক: ( https://www.facebook.com/abanti.abantisithi )


বিবার্তা/অভি/পলাশ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com