শিরোনাম
করণের জন্য গুলি খেতেও তৈরি ছিলেন শাহরুখ!
প্রকাশ : ২০ জানুয়ারি ২০১৭, ১৪:০৮
করণের জন্য গুলি খেতেও তৈরি ছিলেন শাহরুখ!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

পরিচালক করণ জোহরের জন্য আণ্ডারওয়ার্ল্ড থেকে গুলি খেতেও রাজি ছিলেন বলিউড বাদশা শাহরুখ খান। সম্প্রতি প্রকাশিত আত্মজীবনী ‘অ্যান আনস্যুটেবল বয়’এ এমনটিই উল্লেখ করেছেন করণ।

 

আত্মজীবনীটিতে সেক্সুয়ালিটি থেকে শুরু করে সিনেমা, যশ জোহর থেকে শাহরুখ খান এমনকি কাজলের সঙ্গে বিচ্ছেদ রয়েছে সবই। ভালো-মন্দের তার ব্যক্তিগত জীবনের খণ্ডচিত্র উঠে এসেছে বইয়ের পাতায়। সেই বইয়ের এক অধ্যায়ে প্রকাশ পেয়েছে তার বন্ধুত্বের গল্প।

 

১৯৯৮ সালে ‘কুছ কুছ হোতা হ্যায়’র মুক্তির সময়। চলছিল অপেক্ষা। এরই মধ্যে মাঝে মাঝেই আণ্ডারওয়ার্ল্ড থেকে হুমকি দিয়ে ফোন আসছিল করণের কাছে। ছবি রিলিজ আটকাতে চেয়েছিলেন ডন আবু সালেম। সে সময় পাশে ছিলেন শাহরুখ।

 

করণ লেখেন, ‘সোমবার ছিল সে দিন। আগামী শুক্রবার ‘কুছ কুছ হোতা হ্যায়’ মুক্তি। আমার মাসি (খালা) এসেছিলেন বাড়িতে। আমি মাসিকে নিচে ছাড়তে গিয়েছিম। মা তখন একা বাড়িতে। বাড়ির ফোনটা বেজে ওঠে। আণ্ডারওয়ার্ল্ড থেকে এসেছিল কলটি। মা ফোনটি রিসিভ করেন | ওপাশ থেকে একজনের গলা শোনা গেল। তিনি বলেন, আমি দেখতে পাচ্ছি তোমার ছেলে একটি লাল টি-শার্ট পরে রয়েছে। এই সপ্তাহে সে যদি ছবি রিলিজ করে, ওকে আমরা গুলি করে মেরে ফেলব।’

 

 

করণ আরো লেখেন, আমরা জানি না, ওরা কেন চাইছিল না ছবি রিলিজ করুক। আবু সালেমের কাছ থেকেই ফোনটি আসে। মা তো ভয়ে কাঁপতে কাঁপতে ফোনটি নামিয়ে রেখে, ছুটে লিফটে নিচে নামার চেষ্টা করে। সে সময়ই আমি লিফটে করে ওপরে উঠে আসছিলাম। দেখতে পেয়ে মা আমার হাত ধরে রীতিমতো দৌঁড়েই আমায় নিয়ে ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেয়।

 

‘মা আমায় পুরো ঘটনাটি জানায় আর বলেন পুলিশকে সব জানিয়ে দিতে। সে দিনই সন্ধ্যায় আমার বাবা, শাহরুখ, আদি মানে আদিত্য চোপড়া এবং পুলিশ প্রায় সবাই ছিলেন। পুলিশ বলেন, আমরা আছি। তোমায় ভয় পেলে চলবে না। তুমি ওদের দেখিও না যে তুমি ভয় পেয়ে আছ। তোমায় বৃহস্পতিবারেই প্রিমিয়ার করতে হবে।’

 

‘মা ভয় পেয়ে যান; বলেন, মানেটা কী? আসলে আমাদের পরিবারটি খুবই সাধারণ। এর আগে কখনই এমনটা হয়নি। বৃহস্পতিবার প্রিমিয়ারের দিন। দু’জন পুলিশ পাহারায় আমায় একটি ছোট ঘরে বসিয়ে রাখা হয়। হঠাৎ শাহরুখ আসে। আমায় টানতে টানতে বাইরে নিয়ে যায় | বলে, আমি তোমার সামনে দাঁড়িয়ে আছি। দেখি কে গুলি করে? আমার মা ভয় পান। তখন শাহরুখই আমার মাকে বুঝিয়ে বলে, ‘কিচ্ছু হবে না। আমি পাঠান। করণ আমার ভাই। ওর কোনো ক্ষতি হবে না। আপনি ভয় পাবেন না।’

 

‘অ্যান আনস্যুটেবল বয়’ বইয়ের আরেক অংশে শাহরুখ প্রসঙ্গে করণ বলেন, ৬টি সিনেমা আমি আর ও একসঙ্গে কাজ করেছি। তারপর আবার দীর্ঘ সময় কাজ করিনি। তাই সম্পর্কে ব্যবধান আসাটাই স্বাভাবিক। তা এসেছিলও। তবে আমাদের বন্ধুত্ব চিরকালের, তা থাকবেই।

 

বিবার্তা/নিশি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com