শিরোনাম
এইডস-এ আক্রান্ত সালমান, তাই বিয়ে করছেন না!
প্রকাশ : ১৯ জানুয়ারি ২০১৭, ১৩:২৭
এইডস-এ আক্রান্ত সালমান, তাই বিয়ে করছেন না!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউডের বহুল আলোচিত-সমালোচিত নায়ক সালমান খান। তার বয়স ও বিয়ে নিয়ে কম চর্চা হয়নি। এছাড়া তার প্রেমের সম্পর্ক নিয়েও অহরহ কত রটনাই তো শোনা যায়! তবে সালমানের সম্পর্কে এবার যা রটলো, তা এর আগে কখনো শোনাই যায়নি! তিনি নাকি এইডস-এ আক্রান্ত, আর এ কারণেই নাকি বিয়ে করছেন না।


৫১ বছর বয়সী বলিউড অভিনেতার বিরুদ্ধে ভয়ঙ্কর এই অভিযোগটি করেছেন স্বামী ওম। সালমান খান সম্পর্কে এমন অভিযোগ স্মরণকালের মধ্যে কেউ করেননি।


‘বিগ বস ১০’-এর মঞ্চ থেকে ছিটকে যাওয়ার পর থেকেই সালমানের প্রতি বিদ্বেষ বেড়ে গেছে স্বামী ওমের। একের পর এক অভিযোগ তিনি এনেছেন বলিউডের বিখ্যাত এই নায়কের বিরুদ্ধে। স্বামী ওমের আলটপকা মন্তব্যের প্রেক্ষিতে অবশ্য একটি শব্দও খরচ করতে শোনা যায়নি ‘বজরঙ্গি ভাইজান’-খ্যাত অভিনেতাকে।


সালমান মুখ না খুললেও স্বামী ওম মুখ বন্ধ রাখেননি। একের পর এক বিস্ফোরণ তিনি ঘটিয়েই চলেছেন। এবার তিনি বললেন, সালমান খানের নাকি এইডস রয়েছে। কারণ তিনি বহু নারীর সাথে যৌন সম্পর্কে লিপ্ত হয়েছেন। আর এইডস-এ আক্রান্ত হওয়ার জন্যই সালমান খান বিয়ে করছেন না।


সালমানের এইডস রয়েছে, এ কথা কোনোকালেও শোনা যায়নি। কেউ-ই এই অভিনেতার বিরুদ্ধে এমন অভিযোগ আনেননি। তবে বলিউড মহলের ধারণা, খবরের শিরোনামে পৌঁছানোর জন্যই স্বামী ওম একের পর এক অভিযোগ আনছেন সালমান খানের বিরুদ্ধে। কখন যে কী বলছেন, তা আবার নিজেও মনে রাখতে পারছেন না।


বিবার্তা/জাকিয়া/যুথি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com