শিরোনাম
আইনি পদক্ষেপের হুঁশিয়ারি শাবনূরের (ভিডিও)
প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০২১, ২০:৪৪
আইনি পদক্ষেপের হুঁশিয়ারি শাবনূরের (ভিডিও)
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

অসাধু ব্যক্তিদের বিরুদ্ধে শিগগিরই আইনি পদক্ষেপ নেয়ার হুঁশিয়ারি দিয়েছেন জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) প্রথমবারের মতো ফেসবুক লাইভে এসে তিনি এ হুঁশিয়ারি দেন।


শাবনূর বলেন, আমি দীর্ঘদিন ধরে শুনে আসছি, আমার নামে ফেসবুকে কে বা কারা নানান আইডি চালু রেখেছেন। আমার নাম ভাঙিয়ে টাকাপয়সা চাওয়াসহ নানা ধরনের অন্যায় কাজ করে আসছেন। এদিকে ইউটিউব চ্যানেল চালুর পর সেখানে আপলোড করা ভিডিও পোস্ট করে কপিরাইট করে নিচ্ছে তাদের মাধ্যমগুলো। আমার চ্যানেলের ভিডিও নিয়ে উল্টো আমাকেই কপিরাইট ক্লেইম দিচ্ছে! এই সব অসাধু ব্যক্তিকে আমি সতর্ক করে বলছি, আপনাদের বিরুদ্ধে শিগগিরই আমি আইনি পদক্ষেপ নেব। আগেভাগে বিষয়টা জানিয়ে দিলাম। পরে নাহয় বলবেন, আইনি পদক্ষেপ নেয়ার আগে জানালাম না কেন? আমি আসলে আপনাদের ভালোবাসি। আপনারাও এই ভালোবাসার প্রতি শ্রদ্ধাশীল থাকবেন, সেটা আশা করতেই পারি।


তিনি বলেন, অনেক দিন ধরেই ভাবছিলাম, একটা ইউটিউব চ্যানেল করব। শেষ পর্যন্ত করা হলো। এর আগে অফিশিয়াল ফেসবুক পেজও করেছি, ইনস্টাগ্রামেও আছি। আসলে এখন তো সবাই সামাজিক যোগাযোগমাধ্যমে সরব। এত দিন এসব মাধ্যমে না থাকার কারণে অনেকেই প্রশ্ন করেছেন, আমি কেন নেই। অনেকেই আমার আপডেট জানতে চাইতেন। তো এসব কারণেই সবার কাছাকাছি থাকতে আমিও সামাজিক যোগাযোগমাধ্যমে হাজির হলাম।


লাইভে শাবনূরকে এক ভক্ত প্রশ্ন করেন, আপনি আবার সিনেমায় কাজ করবেন কি না, করলেও বাণিজ্যিক নাকি বিকল্প ধারার সিনেমায় কাজ করবেন?


জবাবে শাবনূর বলেন, যদি আমি মনে করি, ভালো সিনেমা হবে, আমার মতো করে গল্প কেউ বানাবে, আমি অভিনয় করতে স্বাচ্ছন্দ্যবোধ করব, তাহলে কাজ করতে চাই। আর দর্শক-বন্ধুরা, যারাই আমাকে বেশি ভালবাসেন, তারা চান আমি কীভাবে সিনেমা করলে ভালো হয়। আপনারা লিখেও অনেক সময় সেটা জানিয়েছেন। আমি আপনাদের মনোরঞ্জন করার চেষ্টা করব। আপনাদের যাতে ভালো লাগে, সেরকম কিছুই করার চেষ্টা করব। যদি ভাল গল্প পাই, অবশ্যই আমি কাজ করব।


আবেগী কণ্ঠে শাবনূর বলেন, আমাদের জীবনটা একটু অন্যরকম। আমাদের কারো না কারো অশান্তি আছে, দুঃখবোধ আছে, আমরা ব্যক্তিগত জীবনে অনেক দুঃখী। অনেক বিপর্যস্ত। তো এই জীবনে সবাই একটু বিনোদন চায়। আমি তো শিল্পী। আমি সব ধরনের সিনেমাতেই কাজ করতে চাই।



বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com