শিরোনাম
যে কাজ করলে ২ ছেলের মাথা কাটবেন শাহরুখ!
প্রকাশ : ১৭ জানুয়ারি ২০১৭, ১০:৫৩
যে কাজ করলে ২ ছেলের মাথা কাটবেন শাহরুখ!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বর্ষবরণের রাতে বেঙ্গালুরুতে শ্লীলতাহানির ঘটনায় দেশ জুড়ে নিন্দার ঝড় উঠেছিল। এ ঘটনায় মুখ খুলেছিলেন অক্ষয় কুমার, আনুশকা শর্মা এবং শাহরুখ খানসহ বলিউডের বহু তারকা। প্রতিবাদ জানিয়েছিলেন এমন গর্হিত অপরাধের। সম্প্রতি আরও একবার একই প্রসঙ্গে মুখ খুললেন কিং খান।


পুরুষদের উচিত নারীদের সম্মান করা। তাদের মর্যাদা দিয়েই পুরুষকে ব্যবহার করতে হবে বলে জানান তিনি। এমনকি মহিলাদের অসম্মান করলে কত বড় শাস্তি হতে পারে তা নিয়েও হুঁশিয়ারি দিলেন জনপ্রিয় এই অভিনেতা। সেই হুঁশিয়ারি থেকে বাদ দেননি নিজের ছেলে আরিয়ান ও আব্রামকেও।


সম্প্রতি এক সাক্ষাৎকারে শাহরুখ খান বলেন, আমি সবসময় আরিয়ানকে বলি, কখনো কোনো মেয়েকে কষ্ট দেবে না। আমি যদি জানতে পারি তুমি কোনো মেয়েকে অসম্মান করেছ, তাহলে আমি তোমার মাথা কেটে দেব। একই রকম ভাবে আব্রামকে বড় করছি। আমাকে বুঝিওনা যে যুগ পাল্টাচ্ছে। মেয়েদের সম্মান করাটা কর্তব্য।


বলিউডের এই বাদশা বেঙ্গালুরুর ঘটনাকে মানবজাতির লজ্জা হিসেবে উল্লেখ করেছেন। বর্ষবরণের রাতে যে সমস্ত পুরুষ ওই গণশ্লীলতাহানিকে সমর্থন করেছেন এবং নারীদের পোষাক নিয়ে প্রশ্ন তুলেছেন তাদেরো কড়া নিন্দা করেছেন শাহরুখ। নারীদের সাথে কীভাবে আচরণ করতে হবে তা নিয়েও সুপরামর্শ দিয়েছেন তিনি।


বিবার্তা/জাকিয়া/যুথি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com