শিরোনাম
তিন বছর পর লালনের গান নিয়ে বিউটির অ্যালবাম
প্রকাশ : ১৬ জানুয়ারি ২০১৭, ২৩:০৯
তিন বছর পর লালনের গান নিয়ে বিউটির অ্যালবাম
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

শ্রোতাপ্রিয় কণ্ঠশিল্পী বিউটি সর্বশেষ ২০১৩ সালের লালনের গান নিয়ে পূর্ণ অ্যালবাম ‘লালন কন্যা’ প্রকাশ করেছিলেন। এটি বাজারে এনেছিলো গানচিল।


এরপর নিজের একটি মৌলিক অ্যালবাম ‘দুই চোখেতে লালন আমার’ অ্যালবামে লালনের একটি গান রাখলেও আর কোনো পূর্ণাঙ্গ অ্যালবাম লালনের গান নিয়ে প্রকাশ করেননি বিউটি। মাঝে কাজ শুরুও করেছিলেন সেই লক্ষ্যে। কিন্তু সংসার এবং সন্তান নিয়ে তিনি এতোটাই ব্যস্ত ছিলেন যে লালনের গান নিয়ে আরেকটি পূর্ণাঙ্গ অ্যালবাম প্রকাশ করতে পারেননি।


তবে এবার বিউটি আবারো ব্যস্ত হয়ে উঠেছেন লালন সাঁইয়ের গান নিয়ে একটি পূর্ণাঙ্গ অ্যালবাম করার। অ্যালবামে মোট আটটি গান থাকবে। সঙ্গীত পরিচালনার দায়িত্বে থাকবেন শফি মণ্ডল। আগামী দুই মাসের মধ্যে বিউটি তার এই অ্যালবামের পুরো কাজ শেষ করবেন বলেন জানালেন।


এছাড়া শিগগিরই বিউটি নতুন একটি মৌলিক গান করবেন। গানটি লিখেছেন রবিউল ইসলাম জীবন এবং সুর করবেন রাজেশ। শিগগরিই গানটির রেকর্ডিংয়ের কাজ শেষ করে ভালোবাসা দিবসের আগেই এর মিউজিক ভিডিওর কাজ শেষ করবেন তিনি। যাতে ভালোবাসা দিবসেই ইউটিউবে তা প্রকাশ করা যায়।


আসছে ভালোবাসা দিবসে বিউটি’র কণ্ঠে শ্রোতারা ‘নিশি দেখো ভোর হয়ে যায় আমার’ শিরোনামের একটি গান শুনবেন এবং ইউটিউবে দেখতেও পাবেন। গানটি লিখেছেন ফয়সাল রাব্বিকীন, সুর করেছেন লুৎফর হাসান এবং সঙ্গীতায়োজন করেছেন অয়ন চাকলাদার। এতে তার সহশিল্পী রিজভী।


বিউটি তার একমাত্র সন্তান ছেলে নাজিব আহমেদ রায়াতকে নিয়ে ব্যস্ত থাকার পাশাপাশি স্টেজ শো নিয়েও বেশ ব্যস্ত সময় পার করছেন। ১৮ জানুয়ারি ঢাকার উত্তরা, ২০ জানুয়ারি নারায়ণগঞ্জ, ২১ জানুয়ারি টাঙ্গাইলের মির্জাপুর, ২৩ জানুয়ারি গাজীপুর, ২৬ জানুয়ারি নবীনগর, ২৮ জানুয়ারি চট্টগ্রাম, ২৯ জানুয়ারি গাজীপুর এবং ৩০ জানুয়ারি ঢাকার মঞ্চে গান পরিবেশন করবেন বিউটি।


নিজের নতুন কাজ নিয়ে বিউটি বলেন, এতোদিন আমার ছেলের জন্য সব কাজ গুছিয়ে উঠতে পারিনি। এখন তার বয়স প্রায় ১১ মাস। তাই আবারো নিজের অ্যালবাম নিয়ে ব্যস্ত হতে চাচ্ছি। আশা করি নতুন কাজগুলো শ্রোতা-দর্শকের ভালোলাগার মতোই হবে। আমি সবার কাছে আমার সঙ্গীত জীবন, সংসার এবং সন্তানের জন্য দোয়া চাই।


বিউটির সর্বশেষ গানের অ্যালবাম ছিলো ২০১৫ সালে জি-সিরিজ থেকে প্রকাশিত ‘দুই চোখেতে লালন আমার’। বিউটি প্রথম প্লে-ব্যাক করেন ‘ওরে সাম্পানওয়ালা’ চলচ্চিত্রে। সর্বশেষ তিনি শামীম আরা নিপার ‘মহুয়া সুন্দরী’ চলচ্চিত্রে প্লে-ব্যাক করেন।


বিবার্তা/অভি/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com