শিরোনাম
সৃজিতের ছবিতে পরিচালক পাওলি দাম!
প্রকাশ : ০৪ আগস্ট ২০২১, ১৩:৫৭
সৃজিতের ছবিতে পরিচালক পাওলি দাম!
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

কলকাতার জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জি ‘লহ গৌরাঙ্গের নাম রে’ নামে একটি নতুন ছবি নির্মাণে হাত দিয়েছেন। ছবির অভিনয় শিল্পীদের তালিকায় পরমব্রত, অনির্বাণ ও প্রিয়াঙ্কা সরকারের সঙ্গে এবার যোগ হলো পাওলি দামের নাম। এই ছবির মাধ্যমেই সৃজিতের নির্দেশনায় প্রথমবার অনির্বাণের সঙ্গে জুটি বাঁধছেন পাওলি। ছবিতে তাকে দেখা যাবে একজন পরিচালকের চরিত্রে। আর অনির্বাণ থাকবেন একজন অভিনেতার চরিত্রে।


সৃজিত জানায়, পাওলির সঙ্গে এর আগে ‘জুলফিকার’ ছবিতে কাজ করেছি। তখনই বুঝেছিলাম ওর অভিনয় ক্ষমতা। ও এমন ধরণের অভিনেত্রী যে ‘তৈরি’ হয়েই সেটে আসে। আলাদা করে ওকে আর শর্টের সময় তেমন নির্দেশনা দেয়ার প্রয়োজন হয় না। ফলে ছবি তৈরির অন্যান্য বিষয়ে আরো মন দেয়া যায়।


সৃজিতের কাজের প্রশংসা করে পাওলি বলেন, জুলফিকার-এ সৃজিতের পরিচালনায় কাজ করেছিলাম বটে তবে সেটি ছিলো একটি ক্যামিও চরিত্র। এবারেই প্রথম সৃজিতের সঙ্গে বেশ বড় কাজ। চরিত্রটাও যথেষ্ট পছন্দ হয়েছে। আশা করি, দর্শকদের আমার কাজ ভালো লাগবে।


‘লহ গৌরাঙ্গের নাম রে’-তে শ্রীচৈতন্যে মহাপ্রভুর ভূমিকায় দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায়কে। লক্ষ্মীপ্রিয়ার চরিত্রে রয়েছেন প্রিয়াঙ্কা সরকার। শোনা যাচ্ছে পরমব্রত, প্রিয়াঙ্কা, অনির্বাণ প্রতিটি চরিত্রের মধ্যে পরস্পরের সঙ্গে একটি যোগসূত্র রয়েছে। তবে সে বিষয়ে এখনই কিছু খোলসা করতে নারাজ কোনো পক্ষ।


প্রসঙ্গত, সৃজিতের আসন্ন ওয়েব সিরিজ ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেনি’-র অন্যতম মুখ্য চরিত্রে আজমেরি বাঁধন হক অভিনয় করেছেন, এখানে পাওলিরই অভিনয় করার কথা ছিলো। ডেটের অভাবে তখন সৃজিতের সঙ্গে জুটি বাঁধতে পারেননি পাওলি।


বিবার্তা/অনামিকা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com