অলিম্পিক মঞ্চে ধরা পড়লো বিখ্যাত গায়ক আনু মালিকের চুরি!
প্রকাশ : ০৩ আগস্ট ২০২১, ১২:২০
অলিম্পিক মঞ্চে ধরা পড়লো বিখ্যাত গায়ক আনু মালিকের চুরি!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

এবার অলিম্পিক মঞ্চে ধরা পড়েছে বলিউডের বিখ্যাত গায়ক আনু মালিকের চুরির একটি ঘটনা। তিনি বলিউডের বেশ জনপ্রিয় গায়ক, সুরকার ও সংগীত পরিচালক হিসেবে পরিচিত। নব্বই দশকে অনেক শ্রোতাপ্রিয় গান তিনি উপহার দিয়েছেন। তবে তার বিরুদ্ধে গানের সুর চুরির অভিযোগও অনেক।


ইসরাইলের জাতীয় সংগীতের সুর চুরি করেছিলেন। তবে এমনটা হয়তো কেউ কখেনোই ভাবেননি। কিন্তু বাস্তবে তাই করেছেন আনু। আর ২৫ বছর চেপে থাকা এই চুরির তথ্য ফাঁস হয়েছে জাপানে চলমান অলিম্পিক গেমসের আসরে। আর্টিস্টিক জিমন্যাস্টিকসে ছেলেদের ফ্লোর এক্সারসাইজে গত ১ আগস্ট সোনা জিতে নিয়েছেন ইসরাইলের আরতেম দলগোপিয়াত। ২০০৪ সালের পর এই প্রথম কোনো ইভেন্টে সোনা জিতল দেশটি।


সোনা জেতা দলগোপিয়াত পদক গলায় নেয়ার পর বেজে ওঠে ইসরাইলের জাতীয় সংগীত। আর গানটি বাজতেই ভারতের অনেক দর্শকের খটকা লাগে। গানটির সুরটা বেশ চেনা মনে হয় তাদের। অবশেষে রহস্য উদ্ধার হয়। অনুসন্ধান করে অনেকেই বের করে ফেললেন এই তথ্য যে, ইসরায়েলের জাতীয় সংগীতের সুরটি ১৯৯৬ সালে অজয় দেবগন অভিনীত ‘দিলজালে’ ছবির ‘মেরা মুলক মেরা দেশ’ শিরোনামের গানের সঙ্গে প্রায় পুরোপুরি মিলে যায়। ব্যাস। কারোর বোঝার বাকি থাকে না, সেই গানের সংগীত পরিচালক আনু মালিক ইসরাইলের জাতীয় সংগীত থেকেই সুর চুরি করেছেন।


বিবার্তা/বিআর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com