শিরোনাম
‘জেলে ছিলাম, সন্তানদের বলেছিলাম পাহাড়ে শ্যুট করছি’
প্রকাশ : ২৯ জুলাই ২০২১, ১৭:৪৮
‘জেলে ছিলাম, সন্তানদের বলেছিলাম পাহাড়ে শ্যুট করছি’
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

২৯ জুলাই ৬২-তে পা দিলেন অভিনেতা সঞ্জয় দত্ত। পেশাগত জীবনের ওঠানামা, নেশাগ্রস্ত জীবন, ১৯৯৩ সালে মুম্বাই বিস্ফোরণ কাণ্ডে হাজতবাস যেকোনো ছবি থেকেও বেশি বর্ণময় তার জীবন। ২০১৬ সালে ২৫ ফেব্রুয়ারি জেল থেকে ছাড়া পেয়েছিলেন সঞ্জয়। কিন্তু তার আগে কারাবাসের কথা সন্তানদের জানাতে পারেননি অভিনেতা। দীর্ঘ সময় পাহাড়ে শ্যুটিংয়ের জন্য বাড়ির বাইরে ছিলেন এমন তথ্য দিয়েছিলেন সন্তানদের।


সংবাদ মাধ্যমকে এক সাক্ষাৎকারে সঞ্জয় বলেছিলেন, আমার সৌভাগ্য যে আমি যখন জেলে গিয়েছিলাম, তখন আমার ছেলে এবং মেয়ের বয়স মাত্র ২ বছর ছিলো। তাই ওদের সেই সময়টা ভালো করে মনে নেই। আমি আমার স্ত্রীকে বলেছিলাম ওদের জেলে না আনতে। আমি চাইনি ওরা আমাকে কয়েদির পোশাকে দেখুক।


বড় হওয়ার পর সন্তানদের প্রশ্নের মুখোমুখি হতে হয়েছিলো তাকে। তারা জানতে চেয়েছিলো দীর্ঘ সময় তিনি কেনো অনুপস্থিত ছিলেন। তখন তিনি বলেছিলেন, আমি ওদের বলেছিলাম আমি পাহাড়ে শ্যুট করছিলাম। ওখানে নেটওয়ার্ক পাওয়া যায় না। জেল থেকে মাসে দু’বার বাড়িতে ফোন করার সুযোগ পেতেন তিনি। তখনই কথা হতো সন্তানদের সঙ্গে।


আপাতত কাজ নিয়ে ব্যস্ত এ অভিনেতা। ‘কেজিএফ: চ্যাপ্টার ২’ ছবিতে দেখা যাবে তাকে। সঞ্জয়ের জন্মদিনেই মুক্তি পেয়েছে অভিনেতার নতুন অবতারের ছবি।


বিবার্তা/অনামিকা/আরকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com