শিরোনাম
দুবাইয়ে স্ত্রী-সন্তান আছে সালমানের! যা বললেন ভাইজান
প্রকাশ : ২৪ জুলাই ২০২১, ১৫:৫৭
দুবাইয়ে স্ত্রী-সন্তান আছে সালমানের! যা বললেন ভাইজান
দুবাইয়ে ফ্যান-ফলোয়ারদের সাথে সালমান খান
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর সালমান খান। ‘ভাইজান’ খ্যাত এই অভিনেতার বয়স ৫৫ পেরিয়েছে। কিন্তু এখনও বিয়ে করার নাম নেই।


এবার গুঞ্জন উঠেছে, সালমান নাকি বিয়ে করেছেন। স্ত্রীকে লুকিয়ে রেখেছেন দুবাইয়ে। তার নাকি ১৭ বছরের সন্তানও আছে! এমন সব কথা শুনে রীতিমতো ক্ষেপে গেলেন সালমান। বললেন, সব বাজে কথা।


গত ২১ জুলাই এমন বিব্রতকর পরিস্থিতির মুখোমুখি হয়েছিলেন ভাইজান। আরবাজ খানের টক শো ‘পিঞ্চ’-এর একটি পর্বে অংশ নেন সালমান। শোয়ের একটি পর্বে সোশ্যাল মিডিয়ার মন্তব্য নিয়ে প্রতিক্রিয়া জানান সালমান। এতে একজন নেটিজেনের মন্তব্য পড়ে শোনান আরবাজ খান।


প্রশ্নসহ মন্তব্যটি ছিল - ‘কোথায় লুকিয়ে আছো ভীতু? ভারতের সবাই জানে যে, তুমি দুবাইতে নিজের স্ত্রী নূর এবং ১৭ বছরের সন্তানের সঙ্গে আছো। ভারতের মানুষকে কত দিন মুর্খ বানিয়ে রাখবে?’


এটা প্রশ্নটা শুনে সালমান প্রথমে জানতে চান, কাকে উদ্দেশ্যে এটা বলা হয়েছে?’ আরবাজ জানান, অবশ্যই তোমাকে নিয়ে।


তখন জবাবে সেই নেটিজেনকে ধুয়ে দেন সালমান খান। বলেন, এসব মানুষ খুবই জ্ঞানী! একদম বাজে কথা এটা। আমি জানি না, এগুলো কে বলেছে বা কোথায় লেখা হয়েছে, তারা কী মনে করে এইসব প্রশ্নের উত্তর দিয়ে আমি তাদের গুরুত্ব দেব? ভাই, আমার কোনো বউ নেই। আমি ভারতেই থাকি, আর গোটা ভারত জানে আমি কোথায় থাকি সেই ৯ বছর বয়স থেকে গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে। আমি এইসব লোকজনের প্রশ্নের জবাব দিতে চাই না।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com