শিরোনাম
মৌসুমী হামিদ এবার উপস্থাপনায়
প্রকাশ : ১১ জানুয়ারি ২০১৭, ২৩:১৮
মৌসুমী হামিদ এবার উপস্থাপনায়
ছবি : গোলাম সাব্বির
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

নাটকে, টেলিফিল্ম এবং চলচ্চিত্রে অভিনয়ের মধ্যদিয়ে নিজেকে একজন দক্ষ অভিনেত্রী হিসেবে প্রমাণ করেছেন। যে কারণে এই সময়ে এসে টিভি নাটকে এবং চলচ্চিত্রে তার ব্যস্ততা আগের চেয়ে তুলনামূলকভাবে বাড়ছে।


ব্যস্ততা বাড়ছে মৌসুমী হামিদের সংশ্লিষ্ট অন্যান্য কাজেও। যেমন এবারই প্রথম মৌসুমী হামিদকে উপস্থাপনায় দেখা যাবে। স্যাটেলাইট চ্যানেল জিটিভি’র প্রচার চলতি ম্যাগাজিন অনুষ্ঠান ‘আজকের অনন্যা’ অনুষ্ঠানের উপস্থাপনার মধ্যদিয়ে প্রথমবারের মতো উপস্থাপনায় নাম লেখালেন মৌসুমী।


এরইমধ্যে মৌসুমীর উপস্থাপনায় কয়েকটি পর্বের শুটিং সম্পন্ন হয়েছে রাজধানীর কারওয়ান বাজারের বিএফডিসি’র একটি ফ্লোরে। গত মঙ্গল ও বুধবার টানা দু’দিন এর শুটিংয়ে অংশ নিয়েছেন মৌসুমী হামিদ।


প্রথমবারের মতো উপস্থাপনা প্রসঙ্গে মৌসুমী হামিদ বলেন, নতুন অভিজ্ঞতা, সত্যিই একেবারেই অন্যরকম অভিজ্ঞতা হলো উপস্থাপনা করতে এসে। প্রতি মুহূর্তে আমার মনে হয়েছে উপস্থাপনা একটি চ্যালেঞ্জিং কাজ। নিজেকে অনেক বিষয়েই জানতে হয়। তা না হলে উপস্থাপনা নিজেকে এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব হয় না। জিটিভি কর্তৃপক্ষের কাছে কৃতজ্ঞ যে, তারা আমাকে উপস্থাপনা করার সুযোগ তৈরি করে দিয়েছেন।


মৌসুমী হামিসদ জানান, তার উপস্থাপনার পর্বগুলো শিগগিরই প্রচার শুরু হবে। ‘আজকের অনন্যা’ সর্বশেষ উপস্থাপক ছিলেন বাঁধন।


এদিকে বাগেরহাট থেকে মৌসুমী হামিদ রহমানের নির্দেশনায় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘শেষ দেখা’র শুটিং শেষে ঢাকায় ফিরেই ‘আজকের অনন্যা’র শূটিং করছেন। বাগেরহাটে ড্রোন দিয়ে শুটিংয়ের সময় মৌসুমী কিছুটা আহত হয়েছিলেন। প্রাথমিক চিকিৎসার পর তিনি সুস্থ হয়ে ঢাকায় ফেরেন।


এদিকে সম্প্রতি কুয়াকাটা ঘুরে এসেছেন মৌসুমী সুমন আনোয়ার পরিচালিত ‘কয়লা’ চলচ্চিত্রের শুটিং লোকেশন দেখে। চলতি বছরের মাঝামাঝি সময়ে এই চলচ্চিত্রের শুটিং শুরু হবে বলে জানান মৌসুমী।


মৌসুমী হামিদ অভিনীত মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্রগুলো হচ্ছে সাফি উদ্দিন সাফির ‘ব্ল্যাক মানি’, অনন্য মামুনের ‘ব্ল্যাক মেইল’, সাফি উদ্দিন সাফির ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী টু’ এবং আবু শাহেদ ইমনের ‘জালালের গল্প’।


এদিকে মৌসুমী হামিদ ইমরাউল রাফাতের নির্দেশনায় নতুন ধারাবাহিক নাটক ‘সিনেমাটিক’র কাজ শুরু করেছেন। ভিন্ন ধরনের গল্প নিয়ে নির্মিত এই ধারাবাহিকের প্রধান একটি চরিত্রে অভিনয় করছেন তিনি।


বিবার্তা/অভি/কাফী


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com