শিরোনাম
ব্যতিক্রমী ছবিতে কাজ করতে চান অপু বিশ্বাস
প্রকাশ : ১৮ জুন ২০২১, ২১:০৬
ব্যতিক্রমী ছবিতে কাজ করতে চান অপু বিশ্বাস
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

প্রেম–ভালোবাসা নয়, এখন থেকে একটু ভিন্ন আঙ্গিকের ছবিতে কাজ করতে চান চিত্রনায়িকা অপু বিশ্বাস। ইতিমধ্যে ঐতিহাসিক ছবি ‘ঈশা খাঁ’তে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। দুদিন আগে ছবিটিতে চুক্তিবদ্ধ হয়েছেন নায়িকা। এ কাজে যুক্ত হয়ে সন্তুষ্ট তিনি।


অপু বিশ্বাস বলেন, এখন থেকে একটু ব্যতিক্রম ছবিতে কাজ করতে চাই। আমি হয়তো থাকব না। কিন্তু আমার কাজ থেকে যাবে। অসংখ্য মানুষের ভালোবাসা পেয়েছি। তাদের কতটা ভালো কাজ উপহার দিতে পেরেছি, জানি না। এখন একটু মনে রাখার মতো কাজ করতে চাই।


এই অভিনেত্রী বলেন, এর আগে কলকাতায় ‘শর্টকাট’, বাংলাদেশে ‘প্রিয় কমলা’ ছবিতে অভিনয় করেছিলেন তিনি। ‘ছায়াবৃক্ষ’ নামে আরেকটি ছবির কাজ প্রায় শেষ। তিনি বলেন, ‘ “ছায়াবৃক্ষ” ছবিতে আমাকে এক চা–শ্রমিকের চরিত্রে দেখা যাবে। চরিত্রটির জন্য আমাকে পুরো শরীরে কালি মাখতে হয়েছিল।


তবে কি ভিন্ন ধরনের ছবিতে কাজের সুযোগ আগে ছিল না? জানতে চাইলে অপু বিশ্বাস বলেন, আগেও ছিল, এখনো আছে, সামনেও থাকবে। সমস্যা অন্য জায়গায়। আগে মেধা দিয়ে কাজ করা হয়নি। বুদ্ধি–বিবেচনা দিয়ে কাজ করা হয়নি। এখন চেষ্টা করছি।


‘ঈশা খাঁ’ ছবিতে ঈশা খাঁ সোনামনিকে ভালোবাসতেন। প্রেমিকাকে একটি নগর উপহার দিয়েছিলেন তিনি। সেই জায়গার নাম সোনারগাঁও। ঢাকার অদূরে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে ছবির বেশ কিছু দৃশ্য ও একটি গানের শুটিং হবে। ছবিতে ঈশা খাঁর চরিত্রে অভিনয় করছেন ডি এ তায়েব। আর অপু বিশ্বাসের চরিত্রের নাম সোনামনি। ২২ জুন থেকে ছবিতে অপুর অংশের শুটিং শুরু হবে।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com