শিরোনাম
ক্লাব ভাঙচুরের অভিযোগ, পরীমনি বললেন ‘ফালতু’
প্রকাশ : ১৬ জুন ২০২১, ২০:৩০
ক্লাব ভাঙচুরের অভিযোগ, পরীমনি বললেন ‘ফালতু’
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

চিত্রনায়িকা পরীমনির বিরুদ্ধে গুলশানের অল কমিউনিটি ক্লাবে ভাঙচুরের অভিযোগ উঠেছে। অভিযোগের বিষয়ে পরীমনি গণমাধ্যমকে বলেন, এটি ফালতু অভিযোগ। এতদিন পর কেন এই অভিযোগ?


জানা গেছে, বোট ক্লাবের ঘটনার দুই দিন আগে ৭ জুন গভীর রাতে পরীমনি গুলশানের ১৩৭ নম্বর রোডে অল কমিউনিটি ক্লাব লিমিটেডে ভাংচুর করেন। এ সময় ওই ক্লাবে থাকা বেশ কয়েকজন বার কর্মীকে মারধরও করেন তিনি।


এ বিষয়ে গুলশান থানার পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম গণমাধ্যমকে বলেন, গত ৭ জুন গভীর রাতে ৯৯৯ এ কল পেয়ে গুলশান থানা পুলিশের একটি টিম অল কমিউনিটি ক্লাবে যায়। সেখানে গিয়ে দেখা যায়, কথা কাটাকাটিকে কেন্দ্র করে পরীমনি ক্লাবে গ্লাস ভাংচুর করেছেন। পরে আর এ ঘটনায় কেউ অভিযোগ না করায় কোনো ব্যবস্থা নেয়া হয়নি। এখন যেহেতু অভিযোগ করা হচ্ছে তাই ​পুলিশ নতুন করে ওই ঘটনা তদন্তে ক্লাব পরিদর্শনে যাবে।


এ বিষয়ে অল কমিউনিটি ক্লাবের প্রেসিডেন্ট কে এম আলমগীর বলেন, গত ৭ জুন রাত ১টার দিকে ক্লাবে যান পরীমনি। তার সঙ্গে একজন পুরুষ আর একজন নারী ছিলেন। যেই সদস্যের মাধ্যমে ওইদিন পরীমনি ক্লাবে এসেছিলেন তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে।


কে এম আলমগীর বলেন, ক্লাবের অতিথির বিরুদ্ধে ক্লাব কর্তৃপক্ষের ব্যবস্থা নেওয়ার অধিকার নেই। ক্লাবের সুনাম যেন ক্ষুণ্ন না হয় তাই থানায় কোনো জিডি বা অভিযোগ করা হয়নি।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com