শিরোনাম
সিঙ্গাপুরে লাইফ সাপোর্টে চিত্রনায়ক ফারুক
প্রকাশ : ০৫ এপ্রিল ২০২১, ২০:৩৩
সিঙ্গাপুরে লাইফ সাপোর্টে চিত্রনায়ক ফারুক
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

সিঙ্গাপুরের একটি হাসপাতালে লাইফ সাপোর্টে আছেন চিত্রনায়ক ও ঢাকা-১৭ আসনের এমপি আকবর হোসেন পাঠান ফারুক।সোমবার (৫ এপ্রিল) বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ শিল্পী সমিতির সাধারণ সম্পাদক চিত্রনায়ক জায়েদ খান।


এদিকে সোমবার (৫ এপ্রিল) রাতে ফারুকের ছেলে রোশন হোসেন পাঠান শরৎ বলেন, বাবার অবস্থা ভালো নয়। রক্তে কিছু সমস্যা ছিল, এখনো আছে। অন্য অনেক সমস্যাও দেখা দিচ্ছে। আজ বাবার পাকস্থলীর ভেতরে রক্তক্ষরণ হয়েছে।


জানা গেছে, নিয়মিত চেকআপের জন্য গত ১৩ মার্চ সিঙ্গাপুরে যান ‘মিয়া ভাই’ খ্যাত চিত্রনায়ক ফারুক। সেখানে হঠাৎ করে অসুস্থ হয়ে পড়লে তাকে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়। সে সময় জরুরি ভিত্তিতে তাকে আইসিইউতে নেওয়া হয়।


গত বছরের অক্টোবর মাসের শেষের দিকে সিঙ্গাপুর থেকে চিকিৎসা শেষে দেশে ফেরেন ফারুক। তারপর থেকে তিনি সুস্থ ছিলেন। চিকিৎসকরা আগেই বলেছিলেন, বেশকিছু শারীরিক জটিলতা থাকায় এই অভিনেতার অসুস্থতা বাড়তে পারে। সে জন্য তিন মাস পরপর রুটিন চেকআপ করাতে হবে তাকে।


১৯৪৮ সালে ঢাকায় জন্মগ্রহণ করেন ফারুক। ১৯৭১ সালে এইচ আকবর পরিচালিত ‘জলছবি’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে ঢাকাই সিনেমায় অভিষেক হয়েছিলে তার। বাংলা সিনেমার অন্যতম জনপ্রিয় এ অভিনেতা বর্তমানে ঢাকা-১৭ আসনের এমপি।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com