৯০ কোটিতে ‘কেজিএফ টু’ সিনেমার হিন্দি স্বত্ব বিক্রি!
প্রকাশ : ২৭ জানুয়ারি ২০২১, ২২:৩১
৯০ কোটিতে ‘কেজিএফ টু’ সিনেমার হিন্দি স্বত্ব বিক্রি!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

‘রকিং স্টার’ হিসেবে পরিচিত কন্নড় অভিনেতা যশ। তার পরবর্তী সিনেমা ‘কেজিএফ-চ্যাপটার টু’ বা ‘কেজিএফ টু’। ‘কেজিএফ টু’ সিনেমার হিন্দি স্বত্ব কিনেছেন ফারহান আখতার ও রিতেশ সিধওয়ানির এক্সেল এন্টারটেইনমেন্ট। শোনা যাচ্ছে, এর জন্য ৯০ কোটি রুপি ব্যয় করেছেন তারা।


জানা গেছে, যখন কেজিএফ-চ্যাপটার ওয়ান সিনেমা মুক্তি পায় তখন এর হিন্দি সংস্করণের কথা চিন্তাও করা হয়নি। শেষ মুহূর্তে নামমাত্র মূল্যে এর স্বত্ব কিনেছিল এক্সেল এন্টারটেইনমেন্ট। এখন পরিস্থিতি সম্পূর্ণ ভিন্ন। প্রথম সিনেমার চেয়ে এখন কমপক্ষে সাত গুণ বেশি বিনিয়োগ করতে হচ্ছে।


‘যশ ও পরিচালক প্রশান্ত নীল দর্শকের সাড়া পেয়ে অবাক হয়েছেন। কেজিএফ ভক্তরা আরো কিছু চাইছেন। কয়েক সপ্তাহের মধ্যে আরো একটি টিজার প্রকাশের পরিকল্পনা করছেন। সিনেমাটি মুক্তি নিয়েও তাদের অনেক বড় পরিকল্পনা রয়েছে।’


শুধু হিন্দি নয়, সিনেমাটির তেলেগু স্বত্বের জন্যও মোটা অঙ্ক দাবি করেছে হম্বালে ফিল্মস। এর জন্য ৬০ কোটি রুপি চেয়েছে প্রযোজনা প্রতিষ্ঠানটি। সিনেমাটির দ্বিতীয় পার্ট নিয়ে ভক্তদের উন্মাদনা অনেক বেশি। বক্স অফিস বিশ্লেষকদের ধারণা, এবার এই বক্স অফিস থেকে প্রায় ৬০ কোটি রুপি আয় করবে ‘কেজিএফ টু’। এই আয় ১০০ কোটি রুপিও ছাড়িয়ে যেতে পারে।


যশ ছাড়াও ‘কেজিএফ- চ্যাপটার টু’ সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন- সঞ্জয় দত্ত, শ্রীনিধি শেঠি, অচ্যুত কুমার, নাসের, অনন্ত নাগ, রাভিনা ট্যান্ডন প্রমুখ।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com