পপিকে বিয়ে করার জন্য হন্যে হয়ে খুঁজছেন সেই যুবক!
প্রকাশ : ২৭ জানুয়ারি ২০২১, ১৮:৫০
পপিকে বিয়ে করার জন্য হন্যে হয়ে খুঁজছেন সেই যুবক!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

চিত্রনায়িকা পপিকে খুঁজছেন সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানার মোহনপুরের এক যুবক।তার নাম মো. মহাসিন সরকার (জিকো)। তিন বছর ধরে পপিকে পছন্দ করেন জিকো। এখন বিয়ে করতে চাইছেন।


সোমবার (২৫ জানুয়ারি) দেশের একটি শীর্ষ স্থানীয় সংবাদ মাধ্যমকে জিকো বলেন, বর্তমানে নায়িকা পপির বাসার ঠিকানা খুঁজছি।১৫-২০ দিন আগে পপিকে খুঁজতে তার গ্রামের বাড়ি খুলনায় গিয়েছিলেন জিকো। সঙ্গে তার তিন বন্ধু ছিলেন। সেখানে তিনদিন থেকে হন্যে হয়ে খুঁজেছেন পপিকে। খোঁজ নিয়ে জানতে পারেন, পপি তার মায়ের সঙ্গে ঢাকায় থাকছেন।


পপির বাসার ঠিকানা নিয়ে কী করবেন এ প্রশ্নের উত্তরে জিকো বলেন, বিয়ের প্রস্তাব দেব। পপির জন্য আমি বিয়ে করিনি। আমার বয়স ৩৬-৩৭ হবে। আর পপিরও ৪০-৪১ হয়ে গেছে। পপি তো শেষ বয়সে চলে আসছে। তাই আমি ওকে বিয়ে করতে চাই।


যদি পপি বিয়েতে রাজি না হয় তাহলে কী করবেন জানতে চাইলে জিকো বলেন, ‘সেটা আমার ব্যাপার।’


এর আগে পপি বিয়ে করতে রাজি হলে পপিকে নিয়ে কোথায় থাকবেন এমন প্রশ্নের উত্তরে জিকো জানিয়েছিলেন, ‘বগুড়া থাকব, ঢাকায়ও থাকব। পপি যেখানে থাকতে রাজি হয় সেখানেই থাকব।’


পপিকে পাঠানো চিঠিতে জিকো লিখেছিলেন, ‘আমি তোমাকে বিয়ে করব। আমার জীবনের চেয়েও বেশি ভালোবাসি। আমি বিএনপি দল করি, আমার অনেক ক্ষমতা। আমি তোমাকে বিএনপি থেকে এমপি বানাব। তুমি এমপি হয়ে সংসদে যাবে।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com