শিরোনাম
ডিজিটাল প্ল্যাটফর্মে পা রাখছেন সামান্থা
প্রকাশ : ২৭ জানুয়ারি ২০২১, ১৮:১৩
ডিজিটাল প্ল্যাটফর্মে পা রাখছেন সামান্থা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতীয় দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা আক্কিনেনি। রূপ ও অভিনয় গুণে ভক্তদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন। ‘দ্য ফ্যামিলি ম্যান টু’ ওয়েব সিরিজের মাধ্যমে ডিজিটাল প্ল্যাটফর্মে পা রাখছেন সামান্থা।


তবে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায়ই নানা কারণে বিদ্রূপের শিকার হন অভিনেত্রী। অতীতে এ নিয়ে অনেক নির্ঘুম রাত কাটিয়েছেন তিনি। তবে এখন আর সেটি করেন না।


সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের সঙ্গে আলাপচারিতায় অংশ নেন সামান্থা। এ সময় তাকে বিদ্রূপ করা প্রসঙ্গে জানতে চাওয়া হয়। সামান্থা জানান, অতীতে এই বিষয়ে অনেক ভেবেছেন তিনি। এমনকি কষ্ট পেয়ে নির্ঘুম রাত কাটিয়েছেন। কিন্তু এখন এগুলো তাকে আর ভাবায় না। বরং, বিদ্রূপের বিষয়গুলোতে তার হাসি পায়। এগুলো তার ওপর আর প্রভাব ফেলে না।


এছাড়া সামান্থার ফিটনেস ফ্রিক হয়ে ওঠার কারণ জানতে চান আরেক ভক্ত। এই অভিনেত্রী জানান, স্বামী নাগা চৈতন্যকে দেখার জন্য জিমে ভর্তি হয়েছিলেন। তারপর থেকে ধীরে ধীরে জিমে যাওয়ার অভ্যাস তৈরি হয়েছে।


‘স্যাম জ্যাম’ নামে একটি টক শো সঞ্চালনা করছেন সামান্থা। এটি ডিজিটাল প্ল্যাটফর্ম ‘আহা’-তে প্রচার হয়। বর্তমানে তার ঝুলিতে একাধিক সিনেমার কাজ রয়েছে। ‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’ সিনেমায় দেখা যাবে তাকে।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com