রূপের উষ্ণতায় ঝড় তুলেছেন রাহা!
প্রকাশ : ২২ জানুয়ারি ২০২১, ১৭:৩১
রূপের উষ্ণতায় ঝড় তুলেছেন রাহা!
বিনোদন প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দেশের শোবিজ অঙ্গনে গ্ল্যামার গার্ল হিসেবে পরিচিত রাহা তানহা খান। মডেলিং, উপস্থাপনা, শর্ট ফিল্ম ও টিভি নাটকে নিয়মিত কাজের পাশাপাশি মিউজিক ভিডিও, চলচ্চিত্র ও ওয়েব সিরিজেও অভিনয় করছেন তিনি। ফটোশ্যুটেও ব্যস্ততা রয়েছে এ অভিনেত্রীর। সামাজিক যোগাযোগমাধ্যমে রাহা সবসময়ই সরব। তার যেকোনো ছবি পোস্ট মানেই লাইক আর কমেন্টের ঝড়।


রাহা তানহা খান নৃত্যশিল্পী হিসেবে ক্যারিয়ার শুরু করেন। ওয়ার্ল্ড ড্যান্স পারফরম্যান্সে বাংলাদেশের প্রতিনিধিত্ব করেছেন তিনি ধীরে ধীরে ফটোশ্যুট ও মডেলিংয়ের মাধ্যমেও দর্শকদের কাছে পরিচিতি পান কুমার বিশ্বজিতের মিউজিক্যাল ফিল্ম ‘সারাংশে তুমি’তে অভিনয় করে। আলোচনা আসার পর রাহার আর পেছনে ফিরতে হয়নি ‘ব্ল্যাক লাইট’ও ‘ওস্তাদ’ নামে নতুন দুটি সিনেমায় সম্প্রতি অভিনয় করেছেন।


তার নতুন ওয়েব ফিল্মের নাম ‘কর্পোরেট’। চলতি সময়ে চলচ্চিত্র ও ওয়েব সিরিজে রূপে-গুণে ও অভিনয়ে দারুণ আলোচিত ও প্রশংসিত হচ্ছেন এ অভিনেত্রী। তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ডে প্রায় এক লাখ ২৬ হাজার ফলোয়ার রয়েছে।


নিজের কাজ নিয়ে রাহা বলেন, ‘আমার মূল লক্ষ্য একজন মুভি স্টার হওয়া। সেই স্বপ্ন নিয়েই কাজ করছি। নিজেকে সিনেমায় একটি ভালো অবস্থানে নিয়ে যেতে চাই।’


ইতোমধ্যে বেশ কয়েটি ওয়েব সিরিজে প্রশংসা পেয়েছেন রাহা। তিনি বলেন, ‘যদিও সিনেমায় নিজেকে প্রতিষ্ঠিত করা চ্যালেঞ্জিং, তারপরও আমি হাল ছাড়িনি। আমি চেষ্টা করছি, বিশ্বাস আছে, একদিন স্বপ্নপূরণ হবে।’ ‘ভালোবাসা ডটকম’ও ‘রূপ’ছবিতে কাজ করেছেন রাহা।


বিবার্তা/মারুফ/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com