গাঁজা সেবনের দায়ে স্বামীসহ গ্রেফতার বলিউড কমেডিয়ান ভারতী
প্রকাশ : ২২ নভেম্বর ২০২০, ২১:৫৫
গাঁজা সেবনের দায়ে স্বামীসহ গ্রেফতার বলিউড কমেডিয়ান ভারতী
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+
ভারতের জনপ্রিয় কমেডিয়ান ভারতী সিংকে স্বামীসহ গ্রেফতার করেছে দেশটির নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

রবিবার (২২ নভেম্বর) সকালে গাঁজা কেনা ও ব্যবহারের অভিযোগে এই স্ক্রিনরাইটার, প্রডিউসার ও টিভি পারসোনালিটিকে পুলিশ হেফজতে নেয়া হয়। এর আগে শনিবার (২১ নভেম্বর) টানা ১৫ ঘণ্টা জেরার পর স্বামী হর্ষ লিম্বাচিয়াকে গ্রেফতার দেখানো হয়েছে।

মুম্বাইয়ের এনসিবি’র দাবি, জিজ্ঞাসাবাদে তারা দুজনেই গাঁজা সেবনের কথা স্বীকার করেছেন। এতে তাদের বিরুদ্ধে আনা অভিযোগ আরও পরিপক্ব হলো বলে মনে করছেন অনেকে।

এর আগে তাদের ফ্ল্যাট ও দুটি বাসা থেকে বিপুল পরিমাণ নিষিদ্ধ নেশাদ্রব্য উদ্ধার করা হয়। সব মিলিয়ে এগুলো আদালতে প্রমাণিত হলে তাদের ১০ বছরের জেল ও জরিমানা হতে পারে।

গ্রেফতারের সময় ভারতী ও হর্ষগতকাল ২১ নভেম্বর মুম্বাইয়ে তাদের ফ্ল্যাটে অভিযান চালায় এনসিবি। সেখান থেকেই ৮৬.৫ গ্রাম মারিজুয়ানা উদ্ধার করা হয়। সঙ্গে সঙ্গে তাদের আটক করে নিয়ে যাওয়া হয় এনসিবি অফিসে। সেদিনই গ্রেফতার হন ভারতী। তবে হর্ষকে সহজে বাগে আনতে পারছিল না দলটি। পরে তাদের কাছে নিজের দোষ স্বীকার করেছে বলে জানিয়েছে মাদক নিয়ে কাজ করা ভারতীয় এই সংস্থা।

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডে মাদকযোগের বিষয়গুলো সামনে আসতে থাকে। সুশান্তের বান্ধবীসহ বেশ কয়েকজনকে গ্রেফতারও করা হয়েছে। একে একে মাদককাণ্ডে জড়িয়েছে নামিদামি সব তারকার নাম।

বিবার্তা/এসএ
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com