পাকিস্তানে নিষিদ্ধ ‘হ্যাপি ভাগ জায়েগি’
প্রকাশ : ২২ আগস্ট ২০১৬, ১৭:১৫
পাকিস্তানে নিষিদ্ধ ‘হ্যাপি ভাগ জায়েগি’
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

পাকিস্তানে ফের নিষিদ্ধ করা হলো বলিউডের ছবি! এবার নিষেধাজ্ঞা জারি হলো অভয় দেওল ও ডায়ানা পেন্টি অভিনীত কমেডি ছবি ‘হ্যাপি ভাগ জায়েগি’ মুক্তি। কারণ সে দেশের বেশকিছু বিষয় নাকি ধরা পড়েছে চিত্রনাট্যে। আর তাই প্রথমে কাঁচি চালানোর নির্দেশ। আর তারপর ছবি মুক্তির উপর নিষেধাজ্ঞা।
শোনা যাচ্ছে, ছবিটিতে একটি দৃশ্যে পাকিস্তানের ‘জাতির পিতা’ মুহাম্মদ আলি জিন্নার ছবি আছে। এতেই বেঁকে বসেছে পাক সেন্সর বোর্ড। তাছাড়া পীযূশ মিশ্র এক পাক পুলিশকর্মীর যে চরিত্রে অভিনয় করেছেন, সেটিও পছন্দ হয়নি বোর্ড সদস্যদের। তবে এ ধরনের দৃশ্য ছেঁটে ফেলার পরামর্শ দেওয়ার পরিবর্তে তারা পুরো ছবিটাই নিষিদ্ধ করার সিদ্ধান্ত নিয়েছেন।
এ প্রসঙ্গে ছবির পরিচালক আনন্দ লাল রাই বলেন, পাকিস্তান সেন্সর বোর্ড সিনেমাটি দেখার পর পছন্দ করেছিল। প্রথমে কিছু দৃশ্য ছেঁটে দেওয়ার নির্দেশ দিয়েছিল। তাতে আমি রাজিও হয়ে যাই। কিন্তু পরে ছবি মুক্তির অনুমতি ফিরিয়ে নেয় পাক সেন্সর বোর্ড।
দিনকয়েক আগে ভারতে মুক্তি পেয়েছে ছবিটি। ছবির গল্পে দেখা যাবে- বিয়ের আসর থেকে পালিয়ে যায় ডায়ানা ওরফে হ্যাপি। তারপর সে পৌঁছে যাবে লাহোরে। সেখানেই ঘটতে থাকবে নানা মজার ঘটনা। সিনেমার একটা বড় অংশ জুড়ে রয়েছে পাকিস্তান। এতে আরও অভিনয় করেছেন, মোমল শেখ, মিকা সিং, আলি ফজল প্রমুখ।
বিবার্তা/জাকিয়া/যুথি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com