শিরোনাম
কাজলের বিয়ে নিয়ে উচ্ছ্বসিত বোন নিশা
প্রকাশ : ২৭ অক্টোবর ২০২০, ২০:৩২
কাজলের বিয়ে নিয়ে উচ্ছ্বসিত বোন নিশা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়াল। ৩০ অক্টোবর ব্যবসায়ী গৌতম কিচলুর সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন অভিনেত্রী।


এদিকে বোনের বিয়ে নিয়ে বেশ উচ্ছ্বসিত কাজলের বোন নিশা আগরওয়াল। এক সাক্ষাৎকারে তিনি বলেন, বাবা অনেকদিন থেকেই কাজলের বিয়ের অপেক্ষায় ছিলেন। তাই এটি আমাদের জন্য বিশেষ সময়। অবশ্যই কাজল বিয়ের পর আমাদের ছেড়ে চলে যাবে এটি নিয়ে আমরা একটু আবেগাপ্লুত। তাই যতটুকু সম্ভব তার সঙ্গে সময় কাটানোর চেষ্টা করছি। কিন্তু সবাই এখন একটু হলেও কনের দর্শন পেতে চাচ্ছেন, তাই তার সঙ্গে বেশি সময়ও কাটাতে পারছি না।


কাজলের মুম্বাইয়ের বাড়িতে হলুদ ও মেহেদি অনুষ্ঠান হবে জানিয়েছে তিনি বলেন, করোনা ভাইরাসের কারণে আমরা ছোট পরিসরে অনুষ্ঠান করছি। সীমাবদ্ধতা থাকা সত্ত্বেও বিয়ে বাড়ির আবহ তৈরির সর্বোচ্চ চেষ্টা করব। বাড়িতে মেহেদি ও হলুদ অনুষ্ঠান হবে। দুটোই একই দিন অর্থাৎ ২৯ অক্টোবর হবে। কাজল নতুন জীবন শুরু করতে যাচ্ছে আমরা খুবই উচ্ছ্বসিত।


গৌতম কিচলু প্রসঙ্গে নিশা বলেন, তিনি খুবই চমৎকার মানুষ। ছোট পরিসরে হলেও বিয়েটি বিশেষ কিছু হবে। বিয়ের দিন সংগীত অনুষ্ঠানের আয়োজনের পরিকল্পনা রয়েছে। নাচ, গান, আনন্দ সবই থাকবে।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com