এবার প্রভাসের নায়িকা কৃতি শ্যনন
প্রকাশ : ১৮ অক্টোবর ২০২০, ১৮:২৭
এবার প্রভাসের নায়িকা কৃতি শ্যনন
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

‘আদিপুরুষ’ সিনেমায় ‘বাহুবলী’ খ্যাত অভিনেতা প্রভাসের বিপরীতে কে অভিনয় করবেন তা নিয়ে দর্শকদের মনে অনেক কৌতুহল ছিলো।


গুঞ্জন উঠেছিল ৪০০ কোটি রুপি বাজেটের এই সিনেমায় প্রভাসের নায়িকা হিসেবে থাকছেন দীপিকা পাড়ুকোন। আবার কখনো গুঞ্জন উঠেছে আনুশকা শর্মা, কিয়ারা আদভানি ও দক্ষিণের জাতীয় পুরস্কারজয়ী অভিনেত্রী কীর্তি সুরেশের নাম। তবে সবাইকে ছাপিয়ে দক্ষিণ ভারতের সুপারস্টার প্রভাসের পরের ছবি পৌরাণিক মহাকাব্যের আলোকে নির্মিত ‘আদিপুরুষ’ চলচ্চিত্রে অভিনেত্রী হতে যাচ্ছেন কৃতি শ্যনন।


নির্মাতারা সীতার ভূমিকায় কৃতিকেই চাইছেন। তবে কৃতি এখন ব্যস্ত তার আগামী ছবি ‘মিমি’র শুটিংয়ে। জনপ্রিয় মারাঠি ছবি ‘মালা আই ভাইচি’র রিমেক ছবিটি। আর প্রভাস এই মুহূর্তে ইতালিতে। ‘রাধে শ্যাম’এর শুটিংয়ে। এই ছবিতে তাঁর বিপরীতে আছেন পূজা হেগড়ে।


পরিচালক ওম রউত বলেন, আদিপুরুষ’ ছবির বাজেট আরও বেশি হলে অবাক হওয়ার কিছু নেই। তবে এই লকডাউনকে দারুণভাবে কাজে লাগিয়েছেন তিনি এই ছবির মনের মতো চিত্রনাট্য প্রস্তুত করেছেন। ‘তানাজি’র পর ‘আদিপুরুষ’ ছবিতেও জবরদস্ত ভিএফএক্স দেখা যাবে।


প্রভাসের প্রসঙ্গে তিনি বলেন, ‘এই মুহূর্তে প্রভাস ভারতের সবচেয়ে বড় সুপারস্টার। আমরা যখন প্রভাসকে ছবির চিত্রনাট্য শোনাই, উনি খুব খুশি হয়েছিলেন। এই ছবির জন্য প্রভাসের থেকে উপযুক্ত নায়ক আর হতেই পারে না।’


‘আদিপুরুষ’ ছবিতে প্রভাস ছাড়া আরো দুই সুপারস্টার আছেন।সাইফ আলী খান ও অজয় দেবগণ।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com