জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে শাকিব খান
প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০২০, ১৬:২৩
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে শাকিব খান
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

অনন্য মামুন পরিচালিত ‘নবাব এলএলবি’ সিনেমার শুটিং শুরু করেছেন শাকিব খান। তার সঙ্গে আছেন ছবির দুই নায়িকা মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়া। ১৬ সেপ্টেম্বর থেকে ‘নবাব এলএলবি’র শুটিং হয়েছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে। এর আগে ঢাকার বিভিন্ন লোকেশনে ছবিটির শুটিং শুরু হয়।


শাকিব ও মাহি ‘নবাব এলএলবি’ ছবির মধ্য দিয়ে দীর্ঘ ৭ বছর পর আবারো জুটি বাঁধলেন। এর আগে ২০১৩ সালে জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় পিএ কাজল পরিচালিত ‘ভালোবাসা আজকাল’ সিনেমায় প্রথমবার একসঙ্গে দেখা গিয়েছিলো শাকিব-মাহিকে। দীর্ঘদিন পর আবারও এই জুটিকে পেয়ে উচ্ছ্বসিত দুই তারকার ভক্তরা। তারা আশা করছেন ছবিটি সুপারহিট হবে।


এ প্রসঙ্গে অনন্য মামুন বলেন, পুরোদমে আমরা কাজ চালিয়ে যাচ্ছি। পুরো টিমের সবাই খুব সাপোর্ট দিচ্ছেন। এজন্য কাজ হচ্ছে বেশ গুছিয়ে। ইতিমধ্যে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে শুট করছি। এখানকার পরিবেশও চমৎকার। কাজ করতে এসে খুব ভালো অভিজ্ঞতা হচ্ছে। বিশেষভাবে বলতে হয় আমার ছবির শিল্পীরা খুবই পরিশ্রম করছেন ছবিটির জন্য। শাকিব খান নিজে শুটিং স্পটে চলে আসছেন নির্ধারিত সময়ের আগেই। তিনি কাজ করছেন একটানা। সেটের প্রয়োজন অনুসারে তিনি কাজ করছেন। সিনেমাটা দ্রুত শেষ করার তাগিদ দিচ্ছেন। এটা বাড়তি প্রেরণা দিচ্ছে।


বিবার্তা/আদনান/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com