বিচারক হচ্ছেন মেহজাবিন
প্রকাশ : ০৩ আগস্ট ২০২০, ২২:৩২
বিচারক হচ্ছেন মেহজাবিন
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরীকে প্রথমবারের মতো ‘দ্য ডান্স কিং’ নামে একটি নাচের প্রতিযোগিতায় বিচারকের ভূমিকায় দেখা যাবে। এ প্রতিযোগিতায় বিচারকের ভূমিকায় আরো থাকবেন-বিজরী বরকতুল্লাহ, নাদিয়া আহমেদ ও ইভান শাহরিয়ার।


এ প্রসঙ্গে মেহজাবিন চৌধুরী বলেন, আমার নাচের গুরু ইভান শাহরিয়ার ভাই। বিভিন্ন জায়গায় আমরা জুটি বেঁধে নাচ করি। তাই এ প্রতিযোগিতার বিচারক হতে সম্মতি দিয়েছি।


যে কেউ লোকনৃত্য, সৃজনশীল, পশ্চিমা ও সমসাময়িক যেকোনো একটি নাচের মানসম্পন্ন ভিডিও পাঠিয়ে ঘরে বসেই এ প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন। এতে অংশ নেওয়ার আগে ৫০০ টাকায় নিবন্ধন করতে হবে। সোমাবার (৩ আগস্ট) থেকে শুরু হয়েছে আবেদন গ্রহণ। সারা দেশ থেকে বিভিন্ন বয়সের ছেলেমেয়েরা [email protected] ঠিকানায় আবেদন করতে পারবেন।


‘ক’ বিভাগের বয়সসীমা ৪-১০ বছর, ‘খ’ বিভাগে ১১-১৬, ‘গ’ বিভাগে ১৭-৩০ বছর বয়েসি শিল্পীরা আবেদন করতে পারবেন। আবেদনকারীদের পাঠানো নাচের ভিডিওগুলো ঘরে বসে দেখবেন বিচারকরা। প্রয়োজনে চার বিচারক একসঙ্গে বসে এসব ভিডিও দেখবেন।


এই তিন শাখা থেকে সেরা ১২ জন করে মোট ৩৬ জনকে নিয়ে গালা রাউন্ড অনুষ্ঠিত হবে। প্রতিটি শাখা থেকে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় সেরা শিল্পী নির্বাচিত হবেন। গালা রাউন্ডের অনুষ্ঠান সরাসরি মঞ্চে অনুষ্ঠিত হবে।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com