রিয়ার বিরুদ্ধে মামলা করলেন সুশান্তের বাবার
প্রকাশ : ২৯ জুলাই ২০২০, ১২:০৩
রিয়ার বিরুদ্ধে মামলা করলেন সুশান্তের বাবার
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর ঘটনায় তার প্রেমিকা রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে এবার বিহারের পাটনার রাজেন্দ্রনগর থানায় এফআইআর দায়ের করলেন সুশান্তের বাবা কেকে সিংহ।


শুধু রিয়াই নন, এফআইআরে রিয়ার ভাই শৌভিক চক্রবর্তীসহ পরিবারের আরো কয়েকজনের নাম রয়েছে।


মঙ্গলবার পাটনা সেন্ট্রাল জোনের আইজি সংবাদমাধ্যমকে বলেন, রিয়ার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৬ (আত্মহত্যায় প্ররোচনা), ৩৪১ এবং ৩৪২ (জোর করে ধরে রাখা), ৩৮০ (বাড়ির জিনিস চুরি), ৪০৬ (চুক্তিভঙ্গ) এবং ৪২০ (প্রতারণা) ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে।


জানা গেছে, ইতোমধ্যেই বিহার পুলিশের চারজনের একটি দল মুম্বাই পৌঁছেছে। প্রয়োজনে মুম্বাই পুলিশকে মহিলা পুলিশের ব্যবস্থা করার জন্যও জানিয়েছে তারা।


এদিকে রিয়া চক্রবর্তীকে এর আগে জেরা করে মুম্বাই পুলিশ জানতে পারে, সাম্প্রতিক ইউরোপ ভ্রমণে সুশান্তের ক্রেডিট কার্ড ব্যবহার করেছিলেন রিয়া। তার এক দেহরক্ষীকেও বহিষ্কার করেছিলেন তিনি। শুধু তাই নয়, সুশান্তের কোম্পানিতেও শেয়ার ছিল তার এবং তার ভাইয়ের।


গত ১৪ জুন বান্দ্রায় নিজের ফ্ল্যাট থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের দেহ। প্রাথমিক তদন্তে পুলিশ জানায়, তিনি আত্মহত্যা করেছেন।


আত্মহত্যার কারণ অনুসন্ধানের জন্য এখনও পর্যন্ত প্রায় ৪০ জনকে জেরা করেছে মুম্বাই পুলিশ। এদের মধ্যে রিয়া ছাড়াও রয়েছেন পরিচালক মহেশ ভাট, সঞ্জয়লীলা বানসালিসহ বলিউডের নামজাদা ব্যক্তিরা।


বিবার্তা/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com