শিরোনাম
রাজামৌলির প্রস্তাবে রাজি নন এনটিআর-রাম চরণ
প্রকাশ : ২৬ জুন ২০২০, ১৭:০৯
রাজামৌলির প্রস্তাবে রাজি নন এনটিআর-রাম চরণ
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বহুল প্রতীক্ষিত সিনেমা ‘রুদ্রম রণম রুধিরাম’ বা ‘ট্রিপল আর’। এটি পরিচালনা করছেন ‘বাহুবলি’ সিনেমাখ্যাত পরিচালক এস এস রাজামৌলি। কমারাস ভীমা ও আলুরি সীতারামা রাজু নামের দুই বীর যোদ্ধাকে নিয়ে এই সিনেমার গল্প। চরিত্র দু’টিতে অভিনয় করছেন জুনিয়র এনটিআর ও রাম চরণ।


এদিকে করোনাভাইরাসের কারণে বর্তমানে সিনেমাটির শুটিং বন্ধ রয়েছে। শোনা যায়, লকডাউন শেষে সীমিত আকারে ও স্বাস্থ্যবিধি মেনে ‘ট্রিপল আর’ সিনেমার শুটিং শুরু করতে চেয়েছিলেন রাজামৌলি। কিন্তু এই প্রস্তাবে রাজি হননি জুনিয়র এনটিআর ও রাম চরণ। তাই শুটিংয়ের পরিকল্পনা বাতিল করেছেন এই নির্মাতা। টলিউড ডটনেট এমনটাই জানিয়েছে।


নিউজ পোর্টালটি জানিয়েছে, রাজামৌলি নিয়ম মেনে এক সপ্তাহের পরীক্ষামূলক শুটিং করতে চেয়েছিলেন। কিন্তু সম্প্রতি শুটিং করতে গিয়ে এক টিভি অভিনেতা করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশের পর রাজামৌলি সিদ্ধান্ত থেকে সরে আছেন। অন্যদিকে হায়দরাবাদে দিন দিন করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বেড়েই চলেছে। এই অবস্থায় জুনিয়র এনটিআর ও রাম চরণও শুটিংয়ে যোগ দিতে চাইছেন না।


যদিও অন্য এক প্রতিবেদনে জানা গেছে, ‘ট্রিপল আর’ সিনেমার শুটিং করতে প্রস্তুত রাজামৌলি। দুই দিনের শুটিংয়ের অনুমতি নিয়েছেন তিনি। জুনিয়র এনটিআর ও রাম চরণও শুটিং করতে সম্মতি জানিয়েছেন।


জুনিয়র এনটিআর ও রাম চরণ ছাড়াও ‘ট্রিপল আর’ সিনেমায় নায়িকা চরিত্রে অভিনয় করছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন অজয় দেবগন। পাশাপাশি এতে রে স্টেভেনসন, অলিভিয়া মরিস, অ্যালিসন ডুডির মতো হলিউড তারকারা অভিনয় করছেন।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com