শিরোনাম
এশিয়া প্যাসিফিক স্ক্রিন অ্যাওয়ার্ডসে যাচ্ছে ‘ন ডরাই’
প্রকাশ : ০৬ জুন ২০২০, ১১:১৩
এশিয়া প্যাসিফিক স্ক্রিন অ্যাওয়ার্ডসে যাচ্ছে ‘ন ডরাই’
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

১৪ তম এশিয়া প্যাসিফিক স্ক্রিন অ্যাওয়ার্ডসে প্রতিযোগিতার জন্য আমন্ত্রণ পেয়েছে সার্ফিং নিয়ে নির্মিত দেশের প্রথম সিনেমা ‘ন ডরাই’।


শুক্রবার (৫ জুন) এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। স্টার সিনেপ্লেক্স প্রযোজিত প্রথম সিনেমাটি প্রতিযোগিতায় ‘ফিকশন ফিল্ম’ ক্যাটাগরিতে মনোনয়নের জন্য ‘ডেয়ার টি সার্ফ’ নামে অংশ নেবে।


আগামী অক্টোবরে প্রতিযোগিতার চূড়ান্ত মনোনয়ন তালিকা প্রকাশিত হবে। আর ২৬ নভেম্বর অস্ট্রেলিয়ার ব্রিসবেনে পুরস্কার প্রদান করা হবে। এশিয়া প্যাসিফিক অঞ্চলের ৭০টি দেশের সিনেমার মধ্যে সেরা সিনেমাগুলো এ প্রতিযোগিতায় পুরস্কৃত হয়।


আন্তর্জাতিক মানের প্রতিযোগিতায় ‘ন ডরাই’ আমন্ত্রণ পাওয়া আনন্দ প্রকাশ করে প্রযোজক মাহবুব রহমান বলেন, এটা নিঃসন্দেহে আমাদের জন্য সুখকর। ‘ন ডরাই’ আমাদের প্রথম সিনেমা। অনেক চ্যালেঞ্জ নিয়ে সিনেমাটি নির্মাণ করেছি। দর্শক-সমালোচকদের কাছে দারুণ সাড়া পেয়েছি আমরা। আজকের এ আনন্দ দর্শকদের সঙ্গে ভাগাভাগি করতে চাই। সিনেমাটি একটা সম্মানজনক জায়গায় গেলে আমার দেশ এবং দেশের দর্শকরা গৌরবের অংশীদার হবেন।


তানিম রহমান অংশু পরিচালিত ‘ন ডরাই’ গত বছরের ২৯ নভেম্বর দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায়। সার্ফিং নিয়ে নির্মিত দেশের প্রথম পূর্ণদৈর্ঘ্য বাংলা সিনেমা এটি। কক্সবাজারের এক তরুণ নারী সার্ফারের বাস্তব জীবনের গল্প নিয়ে নির্মিত হয়েছে এটি। প্রধান চরিত্রে অভিনয় করেছেন সুনেরাহ বিনতে কামাল। আরও আছেন- সাঈদ বাবু, শরীফুল রাজসহ অনেকে।


বিবার্তা/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com