করোনায় বলিউডের বিখ্যাত সঙ্গীত পরিচালক ওয়াজিদ খানের মৃত্যু
প্রকাশ : ০১ জুন ২০২০, ০৮:১৬
করোনায় বলিউডের বিখ্যাত সঙ্গীত পরিচালক ওয়াজিদ খানের মৃত্যু
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউডের জনপ্রিয় সঙ্গীত পরিচালক ওয়াজিদ খান আর নেই। রবিবার (৩১ মে) গভীর রাতে মুম্বাইয়ের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ৪২ বছর বয়সী এই সঙ্গীত তারকা। ভারতীয় সংবাদ মাধ্যম হিন্দুস্থান টাইমস বলছে, কোভিড-১৯ আক্রান্ত হয়েই তিনি মারা গেছেন।


সোমবার (১ এপ্রিল) ভোরে টুইট করে এ খবর নিশ্চিত করেন সংগীত পরিচালক মার্চেন্ট সেলিম ও গায়ক সোনু নিগম।


ওয়াজিদ ও তার ভাই সাজিদ খানের সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করে গায়ক সোনু নিগম ফেসবুকে লিখেছেন, ‘আমার ভাই ওয়াজিদ আমাদের ছেড়ে চলে গেছেন।’


সংগীত পরিচালক সেলিম এক টুইট বার্তায় জানান, ‘সাজিদ-ওয়াজিদের মধ্যে আমার ভাই ওয়াজিদ খানের মৃত্যুর খবরে ভেঙে পড়েছি। তার পরিবারকে যেন আল্লাহ শক্তি দেন। সাবধানে যেও ভাই ওয়াজিদ। তুমি খুব তাড়াতাড়ি চলে গেলে। আমাদের জগতে এটা একটা বড় ক্ষতি। আমি শোকাহত।’


জানা যায়, রবিবার রাতে বুকে তীব্র যন্ত্রণা নিয়ে মুম্বাইয়ের একটি হাসপাতালে ভর্তি হন বলিউড সংগীত পরিচালক ওয়াজিদ খান। তার অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে আইসিইউতে রাখা হয়েছিল। হাসপাতালে ভর্তি হওয়ার কয়েক ঘণ্টা পরেই তিনি মারা যান।


তিনি জনপ্রিয় সংগীত পরিচালক সাজিদ-ওয়াজিদ খান জুটির একজন ছিলেন।


ওয়াজিদ ও তার ভাই সাজিদ একসঙ্গে মিলে সিনেমার সংগীত পরিচালনা করতেন। ‘দাবাং’, ‘ওয়ান্টেড’, ‘এক থা টাইগার’, ‘তেরে নাম’ সহ অসংখ্য সিনেমায় সংগীত পরিচালনা করেছেন এ জুটি। বলিউড সুপারস্টার সালমান খানের বেশিরভাগ ছবিরই মিউজিক কম্পোজার ছিলেন এই জুটি। এছাড়া পার্টনার সিনেমার ‘ডু ইউ ওয়ানা পার্টনার’, দাবাং সিনেমার ‘হামকো পিনি হ্যায়’, ‘হুড় হুড় দাবাং’মতো বেশ কিছু গানে কণ্ঠও দিয়েছেন ওয়াজিদ।


ওয়াজিদ খানের মৃত্যুতে বলিউডের চলচ্চিত্র ও সঙ্গীতাঙ্গনে নেমে এসেছে শোকের ছায়া।


বিবার্তা/এনকে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com