প্রশংসায় ভাসছে পূর্ণদৈর্ঘ্য করোনাভাইরাসের ট্রেলার
প্রকাশ : ২৭ মে ২০২০, ১৪:২৫
প্রশংসায় ভাসছে পূর্ণদৈর্ঘ্য করোনাভাইরাসের ট্রেলার
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

সাধারণ একটা কাশির শব্দ কতোটা ভয়ঙ্কর হতে পারে, এই ভিডিওটি দেখলে সেটা উপলব্ধি করা যায়। একটা বন্ধ ঘর থেকে ভেসে আসছে সেই শব্দ। আর পুরো একটি পরিবার ভয়ে কাতর। লক্ষ্মী এনটিআর খ্যাত অগস্থ্য মঞ্জুর নির্মিত করোনাভাইরাস সিনেমার ট্রেলারে অন্যরকম ভাবে ফুটে উঠেছি বিষয়টি।


ছবিটি প্রযোজনা করেছে রাম গোপাল ভার্মা ও সিএম ক্রিয়েশন প্রোডাকশন। লকডাউনের মধ্যেই সিনেমাটির শুটিং হয়েছে বলে জানা গেছে। আর সম্প্রতি প্রকাশিত হয়েছে সিনেমাটির ট্রেলার।


চার মিনিটের এই ট্রেলারে তুলে ধরা হয়েছে একটি পরিবারের কেউ কোভিড-১৯ পজিটিভ হলে সেই পরিবারের কী হাল হয়! এই ট্রেলার দেখেই চমকে গেছেন দর্শক। প্রশংসায় ভাসছে ট্রেলারটি। সয়ং বলিউডের শাহেন শাহ অমিতাভ বচ্চনও এই ট্রেলারের প্রশংসায় পঞ্চমুখ।


ট্রেলার মুক্তির পর অমিতাভ টুইট করে লেখেন, ‘অদম্য রাম গোপাল বর্মা, অনেকের কাছে ‘রামু’। আমার কাছে ‘সরকার’। লকডাউনের সম্পূর্ণ একটি সিনেমা তৈরি করেছে তাও একটা পরিবারকে নিয়ে, যা লকডাউনের সময় শুটিং হয়েছে। ছবির নামই ‘করোনাভাইরাস’। সম্ভবত প্রথম ছবি যা নির্মিত এই ভাইরাস নিয়ে।’


রাম গোপাল ভার্মা, অমিতাভ বচ্চনের টুইট শেয়ার করেন। তবে এই ছবি ছাড়াও তার গার্ল ড্রাগন ছবিটি আছে মুক্তির অপেক্ষায়। এর আগে মুক্তি পেয়েছিল একটি পলিটিক্যাল কমেডি সিনেমা।


ট্রেলারটি দেখতে এখানে ক্লিক করুন...


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com