কোয়ারেন্টাইন সেন্টারের জন্য অফিস-বাড়ি ছাড়লেন শাহরুখ
প্রকাশ : ০৫ এপ্রিল ২০২০, ১২:৫৯
কোয়ারেন্টাইন সেন্টারের জন্য অফিস-বাড়ি ছাড়লেন শাহরুখ
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

করোনা মোকাবিলায় এগিয়ে আসছেন বিশ্ব তারকারা। দেখাচ্ছেন তাদের মহত্ত্ব। এই তালিকায় এবার নাম লেখালেন বলিউডের কিং শাহরুখ খান। শুরুতে বড় অংকের অনুদানের ঘোষণা দিয়েছিলেন তিনি। এবার নিজের চারতলা বাড়ি-অফিসকে জনসাধারণের জন্য কোয়রান্টিন সেন্টার হিসেবে ঘোষণা করেছেন এই তারকা।


শনিবার গ্রেটার মুম্বাই পৌরসভার পক্ষ থেকে একটি টুইট করা হয়েছে। সেই টুইটে শাহরুখ এবং তার স্ত্রীকে এই চরম দুঃসময়ে মানুষের পাশে এই ভাবে থাকার জন্য ধন্যবাদ জানিয়ে লেখা হয়, 'শাহরুখ এবং গৌরী খান তাদের ব্যক্তিগত চারতলা অফিসটি শিশু, মহিলা এবং বয়স্কদের কোয়রান্টিন সেন্টার হিসেবে দান করার মতো যে পদক্ষেপ নিলেন তা নিঃসন্দেহে সুচিন্তার প্রতিফলন।'


জানা যায়, প্রধানমন্ত্রীর ফান্ডে কলকাতা নাইট রাইডার্স, আইপিএল ফ্যাঞ্চাইজির মালিক গৌরী খান আর শাহরুখ খান, জুহি চাওলা মেটা, জয় মেটা অর্থ দান করবেন।


মহারাষ্ট্র মুখ্যমন্ত্রী ত্রাণ তহবিলে রেড চিলিস এন্টারটেনমেন্ট টাকা দেবে। স্বাস্থ্য সুরক্ষা পরিষেবা প্রদানকারী মীর ফাউন্ডেশন এবং কেকেআর যৌথভাবে পশ্চিমবঙ্গ আর মহারাষ্ট্র সরকারের সঙ্গে কাজ করে ৫০,০০০ পিপিই কিট দেবে। মীর ফাউন্ডেশন আর একসাথে আর্থ ফাউন্ডেশন মুম্বাইয়ের ৫৫০০ পরিবারকে এক মাসের খাবার দেবে। নতুন করে ব্যবস্থা করা হবে রান্নাঘরের, যেখানে রোজ ২০০০ মানুষের রান্না করা হবে। এই রান্না পৌঁছে দেওয়া হবে সেই সব মানুষের কাছে যারা ঠিক মতো খাবার পাচ্ছেন না। রোটি ফাউন্ডেশন ইতিমধ্যে গরীব মানুষদের কাছে মুম্বাই পুলিশের সাহায্যে খাবার পৌঁছে দিচ্ছে।


এ বার শাহরুখের মীর ফাউন্ডেশন এর সঙ্গে হাত মিলিয়ে দশ হাজার মানুষের জন্য এক মাস ধরে তিন লাখ খাবারের প্যাকেট দেবে। মীর ফাউন্ডেশন দিল্লির প্রান্তে থাকা ২৫০০ দিন মজুরদের জন্য এক মাস চাল, ডাল, সবজী সরবরাহ করবে। মীর ফাউন্ডেশন অ্যাসিড সারভাইভারদের জন্য মাসিক ভাতা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে উত্তরপ্রদেশ, বাংলা, বিহার, উড়িশ্যার জন্য।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com