শিরোনাম
করোনা তহবিলে প্রভাস দিয়েছেন ৪ কোটি, অন্যরা কে কত দিলেন?
প্রকাশ : ২৮ মার্চ ২০২০, ১৫:৫০
করোনা তহবিলে প্রভাস দিয়েছেন ৪ কোটি, অন্যরা কে কত দিলেন?
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

করোনাভাইরাসের কারণে ভারতে লকডাউন চলছে। শুধু লকডাউনে কাজ হবে না; করোনা ঠেকাতে স্বাস্থ্য খাতে চাই বিপুল বিনিয়োগ। এই পরিস্থিতিতে ত্রাতা হয়ে এগিয়ে এলেন দেশটির দক্ষিণের ছবির সুপারস্টাররা।


সহায়তার ক্ষেত্রে সবার চেয়ে এগিয়ে দক্ষিণের ‘বাহুবলী’ তারকা প্রভাস।করোনা মোকাবিলার জন্য তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ত্রাণ তহবিলে দিয়েছেন ৩ কোটি রুপি। এ ছাড়া তেলেঙ্গানা ও অন্ধ্র প্রদেশ সরকারের তহবিলে ৫০ লাখ রুপি করে দিয়েছেন প্রভাস।


তবে পিছিয়ে নেই দক্ষিণের অন্য তারকারাও। অন্ধ্র প্রদেশে রাজনৈতিক দল জনসেনার প্রধান ও অভিনেতা পবন কল্যাণ প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ১ কোটি রুপি দিয়েছেন। এ ছাড়া তেলেঙ্গানা ও অন্ধ্র প্রদেশের মুখ্যমন্ত্রীদের তহবিলেও দিয়েছেন ৫০ লাখ করে রুপি।


করোনার বিরুদ্ধে লড়াইয়ে এগিয়ে এসেছেন দক্ষিণের সুদর্শন অভিনেতা মহেশ বাবুও। অন্ধ্র ও তেলেঙ্গানার রাজ্যর ত্রাণ তহবিলে ১ কোটি করে রুপি দিয়েছেন তিনি। টুইটে অন্যদেরও এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন মহেশ বাবু।


‘মাগাধিরা’ অভিনেতা রাম চরণ প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দিয়েছেন ৭০ লাখ রুপি। সবাইকে ঘরে নিরাপদ থাকার পরামর্শ দিয়েছেন তিনি।


এনটিআর জুনিয়র মোট ৭৫ লাখ রুপি দান করেছেন। অন্ধ্র ও তেলেঙ্গানা দুই রাজ্যর ত্রাণ তহবিলে ২৫ করে মোট ৫০ লাখ রুপি দিয়েছেন। আর দক্ষিণের টেকনিশিয়ানদের জন্য ২৫ লাখ রুপি দিয়েছেন ‘আরআরআর’ তারকা।


এদিকে অন্ধ্র ও তেলেঙ্গানা রাজ্য সরকারের তহবিল অর্থ দিয়েছেন ‘ডিজে’ তারকা আল্লু আর্জুন। এর পাশাপাশি কেরালা রাজ্যরও মানুষের পাশেও দাঁড়িয়েছেন তিনি। তিন রাজ্যর মুখ্যমন্ত্রীর তহবিলে মোট ১ কোটি ২৫ লাখ রুপি দান করেছেন তিনি।


দক্ষিণের তারকা নীতিন অন্ধ্র ও তেলেঙ্গানার রাজ্যের ত্রাণ তহবিলে ১০ লাখ করে মোট ২০ লাখ রুপি দিয়েছেন। এই তারকা করোনার কারণে পিছিয়ে দিয়েছেন নিজের বিয়ে। নীতিনই প্রথম তারকা, যিনি করোনার মোকাবিলায় সবার আগে অর্থ সহায়তা দিয়েছেন।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com